স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা কৃষি অফিসের উদ্যোগে ২০২০-২১ অর্থ বছরে খরিপ-২- মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে ২৫০ জন কৃষকের মধ্যে বীজ ও সার বিতরণ করা হয়।

বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সমানে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ-উল-আলম প্রধান অতিথি হিসেবে কৃষকদের মধ্যে সার ও বীজ বিতরণ করেন।

উপজেলা কৃষি অফিসার হাজেরা বেগমের সভাপতিত্বে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কসবা প্রেসক্লাবের সভাপতি আবদুল হান্নান, কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কামরুন্নাহার প্রমুখ।

কসবায় ২৫০জন কৃষকের মধ্যে বীজ ও সার বিতরণ


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে কর্মহীন ও অসহায় মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে কসবা সরকারি বালিকা বিদ্যালয় মাফে পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল এই অর্থ বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, উপজেলা সমবায় কমকর্তা মোঃ জামাল উদ্দিন, কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী, পৌর কাউন্সিলর হেলাল সরকার, মহিলা কাউন্সিলার লুৎফুর নাহার রিনা, দিল শাহানা আক্তার মিনা, মাহমুদা আক্তার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন রিমন প্রমুখ।

এ ব্যাপারে কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারনে অনেক পরিবারের উপার্জন করার মানুষটি কর্মহীন হয়ে পড়ায় তাদের কষ্ট হচ্ছে।

তিনি বলেন, কোন পরিবারের খাদ্য সমস্যার কথা শুনলেই সেখানে খাবার পৌছে দেয়া হচ্ছে। তিনি বলেন, বুধবার পৌরসভার ৯ নং ওয়ার্ডের ৩শত অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে ৫শত টাকা করে ১লাখ ৫০হাজার টাকা নগদ প্রদান করা হয়েছে।

কসবায় কর্মহীন ও অসহায়দের মধ্যে প্রধানমন্ত্রীর নগদ অর্থ বিতরণ


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নিখোঁজের একদিন পর বিল থেকে হোসাইন মিয়া (৭) ও মোরসালিন (৬) নামে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৬টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের ডালপা গ্রামের কোইলার বিল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মৃত হোসাইন মিয়া ডালপা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে ও মোরসালিন একই গ্রামের তৌহিদ মিয়ার ছেলে।
শিশুদের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, গত সোমবার সকালে হোসাইন ও মোরসালিন গ্রামের অন্যান্য শিশুদের সাথে বাড়ির কাছে বিলের পাশে খেলতে যায়। এরপর তারা বাড়ি ফিরেনি। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজির পর সন্ধ্যায় বিষয়টি পুলিশকে অবহিত করা হয়।

মঙ্গলবার সকাল ৬টার দিকে কোইলfর বিলে ওই দুই শিশুর লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ বিল থেকে তাদের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বিজয়নগর থানার চলতি দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য তাদের লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

বিজয়নগরে বিল থেকে দুই শিশুর লাশ উদ্ধার


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে উপজেলা প্রশাসনের উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা ও পথচারী এবং ব্যবসায়ীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে কসবা পৌর এলাকার নতুন ও পুরাতন বাজারে পথচারী ও ব্যবসায়ীদের মধ্যে মাস্ক বিতরণ করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হাছিবা খান।

এ সময় তিনি বলেন, আমরা প্রচার-প্রচারণা ও মাস্ক বিতরণের মাধ্যমে মানুষকে সচেতন করছি। করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মানার জন্য জনগনকে পরামর্শ দিচ্ছি। তিনি আরো বলেন, সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনাসহ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। দেশ ও সমাজকে রক্ষা করতে প্রশাসনের পক্ষ থেকে এই প্রচারণা অব্যাহত থাকবে।

কসবায় পথচারীদের মধ্যে এসিল্যান্ডের মাস্ক বিতরণ


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবরোধে সরকার ঘোষিত কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে মাঠে নেমেছে পাঁচ শতাধিক পুলিশ।
সোমবার দুপুর ১২টার পর থেকে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা মহড়ার মাধ্যমে শহরের দোকান পাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করার জন্য কাজ শুরু করেন। পরে পর্যায়ক্রমে শহরের বাণিজ্যিক বিতান, শপিংমলগুলো বন্ধ করে দেয়া হয়। নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান এবং ঔষধের ফার্মেসী ছাড়া সকল দোকানপাট বন্ধ রয়েছে। মাস্ক ছাড়া কাউকে চলাফেরা করতে দেয়া হচ্ছেনা।

শহরে যানবাহন চলাচলে নিয়ন্ত্রন করার জন্যে প্রবেশ পথগুলোতে চেকপোষ্ট বসানো হয়েছে। মহাসড়ক গুলোতে গণপরিবহন বন্ধ থাকলেও রিকসা, প্রাইভেটকার, ইজিবাইক, ট্রাকসহ পন্যবাহী যানবাহন চলাচল করছে স্বাভাবিক নিয়মে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, আগামী বুধবার পর্যন্ত সরকার ঘোষিত সীমিত পরিসরে লকডাউনে আমরা কাউকে অপ্রয়োজনে বাসা থেকে বের হতে দেব না। পুলিশের পক্ষ থেকে নাগরিকদের ঘরে থাকার পরামর্শ দেয়া হচ্ছে। তিনি সকলকে আতংকিত না হয়ে সচেতন হওয়ার আহবান জানান।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মুহাম্মদ শাহীন জানান, পুলিশের পক্ষ থেকে জেলার ১১৬টি পয়েন্টে ৫ শতাধিক পুলিশ দায়িত্ব পালন করছেন। যেকোনো মূল্যে সরকার ঘোষিত বিধি নিষেধ বাস্তবায়ন করা হবে।

এ ব্যাপারে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন জানান, কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে পুরো জেলায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ১২টি মোবাইল কোর্ট বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করছেন। এছাড়া অতিরিক্ত ৬জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে দায়িত্ব পালনে প্রস্তুত রাখা হয়েছে। যারা স্বাস্থ্যবিধি অমান্য করবেন তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহন করা হবে।

এ ব্যাপারে সিভিল সার্জন ডাঃ মোঃ একরাম উল্লাহ জানান, এখন পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ৩৭ হাজার ৬৩৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে এখন পর্যন্ত ৪ হাজার ১৯৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় ৩৬ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে ৬২ জন মারা গেছেন।

বর্তমানে জেলায় সেভ আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ৩শ ৬৪ জন, ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি আছেন ২০ জন। তাদের সকলেই হালকা এবং মাঝারি আকারের সর্দি-জ্বর, সাধারন উপসর্গে আক্রান্ত। তিনি জেলার সকল নাগরিকদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান জানান।

ব্রাহ্মণবাড়িয়ায় মাঠে নেমেছে ৫ শতাধিক পুলিশ


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা প্রশাসনের উদ্যোগে কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলা ও নিয়ন্ত্রণে সরকারি নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা টাস্কফোর্স কমিটির সভা সোমবার সকালে অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কসবা পৌর সভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হাছিবা খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর ভুঁইয়া, ডাঃ অরূপ পাল, কসবা প্রেসক্লাবের সভাপতি আবদুল হান্নান, কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশিদ ঢালী, ইউপি চেয়ারম্যান কবির আহমদ খান, ইয়াকুব আলী ভুঁইয়া, এস.এম মান্নান জাহাঙ্গীর, কসবা পুরাতন বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি আঃ রহিম ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম প্রমুখ।

কসবায় টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা মৎস্য কার্যালয়ের উদ্যোগে রোববার দিনব্যাপী খাঁচায় মাছ চাষে অভিজ্ঞতা বিনিময় সফর অনুষ্ঠিত হয়েছে।

খাঁচায় মৎস্য চাষের অভিজ্ঞতা বৃদ্ধির লক্ষ্যে কমিউনিটি বেজড ক্লাইমেট রেজিলিয়েন্ট ফিসারিজ একোয়াকালচার ডেভেলপমেন্ট ইন বাংলাদেশ শীর্ষক কারিগরী সহায়তা প্রকল্পের আওতায় নাসিরনগর উপজেলার ২০ সদস্যের একটি দল ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের পশ্চিম পাইকপাড়া তিতাস নদীতে খাঁচায় মাছ চাষের একটি খামার পরিদর্শন করেন।

এ সময় খাঁচার মৎস্য চাষী অসীম দাস তার প্রকল্পের সার্বিক কার্যক্রম তুলে ধরেন এবং প্রতিনিধি দলের সাথে মতবিনিময় করেন।
তিতাস নদীতে খাঁচায় মৎস্য চাষে অভিজ্ঞতা বিনিময় সফরে অংশগ্রহন করেন জেলা মৎস্য কর্মকর্তা তাজমহল বেগম, সিনিয়র সদর উপজেলা মৎস্য কর্মকর্তা শামসুদ্দিন, সদর উপজেলা সম্প্রসারণ কর্মকর্তা মশিউর রহমান।

এ সময় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শুভ্র সরকার, উপজেলা সম্প্রসারণ কর্মকর্তা মুরাদ মিয়া, ক্ষেত্র সহকারী শরীফা বেগম,তুষার বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়ায় খাঁচায় মাছ চাষ বিষয়ে অভিজ্ঞতা বিনিময় সফর


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক অর্জনের স্বীকৃতিস্বরূপ “ জেলা পর্যায়ে” শুদ্ধাচার পুরষ্কার প্রদান ও আলোচনা সভা শনিবার (২৬ জুন) সন্ধ্যায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক অর্জনের স্বীকৃতিস্বরুপ চারজনকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।
জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন প্রধান অতিথি হিসেবে তাদের হাতে শুদ্ধাচার পুরস্কার তুলে দেন।

পুরস্কারপ্রাপ্তরা হলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশ্রাফ আহমেদ, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার (্ইউএনও) নূর-এ-আলম, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান ও জেলা প্রশাসক কার্যালয়ের গোপনীয় সহকারী কাম উচ্চমান সহকারী মোঃ শাহজাদা খান।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ রুহুল আমীন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহেদী মাহমুদ আকন্দ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রুহুল আমিন ও সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পঙ্কজ বড়–য়া প্রমুখ। একই অনুষ্ঠানে জেলা প্রশাসকের কার্যালয়ের চতুর্থ শ্রেনীর কর্মচারী মোঃ ফজলু মিয়াকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ায় চারজনকে শুদ্ধাচার পুরষ্কার প্রদান


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশী বাঁধা উপেক্ষা করে ব্যাটারিচালিত রিকশা, ভ্যান ও ইজিবাইক নিষিদ্ধের ঘোষনা বাতিলসহ আট দফা দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন।
রোববার দুপুর ১২টার দিকে সদর উপজেলা রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এই স্মারকলিপি প্রদান করা হয়।

দাবিগুলো হচ্ছে অবিলম্বে ব্যাটারিচালিত রিকশা, ভ্যান ও ইজিবাইক নিষিদ্ধের গোষনা বাতিল করা, বুয়েটের প্রস্তাবিত রিকশা বডি, উন্নত গতি নিয়ন্ত্রক ও ব্যাটারিচালিত রিকশা, ভ্যান ও ইজিবাইকের লাইসেন্স প্রদান করা, চালকদের প্রশিক্ষণ ও ড্রাইভিং লাইসেন্স এবং সহজ শর্তে ব্যাংক ঋণ প্রদান, ব্যাটারিচালিত রিকশা, ভ্যান ও ইজিবাইক চালকসহ সকল শ্রমজীবি শ্রেনীর মানুষের জন্য রেশনিং ব্যবস্থা চালু করা, যানজট নিরসনে জেলা শহরের মেড্ডা থেকে ভাদুঘর পর্যন্ত তিতাস নদীর পাড় দিয়ে নতুন রাস্তা নির্মান, শহরের মৌলভীপাড়া থেকে পুনিয়াউট বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তা প্রশস্ত করা, প্রত্যেক জনবহুল এলাকায় রিকশা, ভ্যান ও ইজিবাইকের জন্য স্ট্যান্ড নির্মানর, পৌর এলাকা ও পৌর এলাকা সংলগ্ন রিকশা ও রিকাশা চালকের লাইসেন্স এবং ব্যাটারিচালিত রিকশা, ভ্যান ও ইজিবাইক চালানোর অধিকার দেয়া।

সদর উপজেলা রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের আহবায়ক নূরুল আলম ও সদস্য সচিব সাহেদ মিয়া বলেন, রোববার দুপুরে ব্যাটারিচালিত রিকশা, ভ্যান ও ইজিবাইক নিষিদ্ধের ঘোষণা বাতিলের দাবিতে শহর থেকে একটি মিছিল নিয়ে কাউতলী স্টেডিয়াম মার্কেটে এলাকায় গেলে পুলিশ মিছিলে বাঁধা দেন। এ সময় পুলিশ তাদের কাছ থেকে ব্যানার নিয়ে যায়। পুলিশের সাথে তাদের ধাক্কাধাক্কি হয়েছে। পরে সংগঠনের পক্ষ থেকে দুই-তিনজন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁনের কাছে গিয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি জমা দেন।

সদর উপজেলা রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের নেতারা জানান, করোনার কারণে দেশের সকল শ্রেনীর মানুষ বিপদজনক সময় পার করছেন। প্রতিনিয়ত নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়ছে। দেশের প্রায় দেড় কোটি মানুষ করোনার কারনে কর্মহীন হয়ে পড়েছে। প্রতিনিয়তই আয়ের পথ সংকুচিত হচ্ছে এবং ব্যয়ের পথ প্রশস্ত হচ্ছে। এই দুঃসময়ে দেশের সবচেয়ে বড় স্বনিয়োজিত শ্রমজীবী সেক্টর ব্যাটারিচালিত রিকশা, ভ্যান ও ইজিবাইক চালকদের কর্মহীন করার মতো গণবিরোধী সিদ্ধান্ত নিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এই সিদ্ধান্ত বহাল থাকলে নতুন করে বেকার হবে আরো কোটি মানুষ। এই পরিবহনকে কেন্দ্র করে গড়ে উঠেছে বিভিন্ন ওয়ার্কশপ, ব্যবসা প্রতিষ্ঠান ও সংশ্লিষ্ট ক্ষুদ্র শিল্প কারখানা। ব্যাটারিচালিত রিকশা, ভ্যান ও ইজিবাইক একটি শতভাগ পরিবেশ বান্ধব পরিবহন। সরকারে উচিত এ পরিবহনকে আরও উন্নত ও সুশৃঙ্খল করা। কিন্তু তা না করে সরকার এই পরিবহনকে উচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন । তাই সদর উপজেলা রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে আট দফা দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় জনসমাগম করে তাদের মিছিল করতে নিষেধ করা হয়েছে। তবে কোনো ধাক্কাধাক্কির ঘটনা ঘটেনি।

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসকের কাছে রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের স্মারকলিপি


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পুকুরে ডুবে মোহাম্মদ জুনায়েদ-(৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বিষ্ণুপুর দক্ষিণ পাড়ায় এই ঘটনা ঘটে।

মৃত জুনায়েদ বিষ্ণুপুর গ্রামের কালু মিয়ার ছেলে।

মৃতের চাচা আলমাস মিয়া বলেন, দুপুরে জুনায়েদ স্থানীয় একটি মাদরাসার পুকুরে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায়। স্থানীয় একজন দেখে তার পরিবারের লোকদের খবর দিলে পরিবারের লোকজন গিয়ে পুকুর থেকে তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফারহানা নূর স্বর্ণার সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, জুনায়েদকে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই সে মারা যায়।

বিজয়নগরে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

ফেসবুকে আমরা..