botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনের লক্ষে প্রাথমিক পর্যায়ে দলীয় তৃণমুলের মনোনয়নে মনোনীত অন্যতম প্রার্থী, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর নির্বাহী কমিটির চেয়ারম্যান,লায়ন্সের সাবেক জেলা গভর্ণর,সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা লায়ন ফিরোজুর রহমান ওলিও এক বিবৃতিতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় অন্যতম প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ায়।

আওয়ামীলীগের তৃণমূলের সর্বস্তরের সম্মানিত নেতৃবৃন্দ সহ সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি জানান, অল্প সময়ের ঘোষনায় নেতৃবৃন্দের যে ভালবাসা পেয়েছি তাতে আমি সকলের কাছে ঋণী। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে সদর উপজেলা বাসী সহ সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

###

লায়ন ফিরোজুর রহমান ওলিওর কৃতজ্ঞতা প্রকাশ

botvনিউজ:

আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় গোপন ভোটের মাধ্যমে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্যানেল বাছাই করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ।

গত রবিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমীর মিলনায়তনে সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্যানেল বাছাই করা হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সাংসদ র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী ও সাধারণ সম্পাদক আল-মামুন সরকারের উপস্থিতিতে তৃণমূল নেতাদের গোপন ভোটের মাধ্যমে প্রার্থী বাছাই করা হয়। চেয়ারম্যান পদে ৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন প্রথম, ইউপি চেয়ারম্যান লায়ন ফিরোজের রহমান ওলিও দ্বিতীয় এবং সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম তৃতীয় হয়ে প্যানেলভুক্ত হন।

ভাইস চেয়ারম্যান পদে জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর শেখ মোঃ মহসিন, বর্তমান ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন এবং জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট লোকমান হোসেন প্যানেল ভুক্ত হন। এই পদে মাত্র তিনজন প্রার্থী থাকায় তিনজনকেই প্যানেল ভুক্ত করা হয়।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটে বর্তমান ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত প্রথম, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি শামীমা মুজিব রীনা দ্বিতীয় এবং নারীনেত্রী জেবুন্নেছা পান্না তৃতীয় হয়ে প্যানেলভুক্ত হন।

এর আগে গত শনিবার বিকেলে সরাইল উপজেলা পরিষদ মিলনায়তনে গোপন ভোটের মাধ্যমে প্যানেল বাছাই করা হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির উপস্থিতিতে ভোটে চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটে সরাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর প্রথম, উপজেলা আওয়ামীলীলীগের সদস্য শফিকুল ইসলাম দ্বিতীয় এবং অ্যাডভোকেট মুখলেছুর রহমান তৃতীয় হয়ে প্যানেলভুক্ত হন।

ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৭ প্রার্থী। ভোটে উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক জিয়াউল হক, চুন্টা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আক্কাস মিয়া দ্বিতীয় এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন তৃতীয় হয়ে প্যানেলভুক্ত হন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন প্রত্যাশী থাকায় তাদের তিনজনকেই প্যানেলভুক্ত করা হয়। এরা হলেন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রোকেয়া বেগম, উপজেলা আওয়ামীলীগের সদস্য নাজমা আক্তার ও বেবী ইয়াসমিন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
###

উপজেলা পরিষদ নির্বাচন গোপন ভোটের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া ও সরাইলে আওয়ামীলীগের প্রার্থী বাছাই

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার নয়নপুর গ্রামের বাসিন্দা, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আকতার হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না—রাজিউন)।

সোমবার বেলা সাড়ে ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে শ্বাস কষ্ট ও হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

বাদ মাগরিব আশুগঞ্জ উপজেলার খলাপাড়ায় প্রথম নামাজে জানাযা ও বাদ এশা ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শেরপুর ঈদগাহ মাঠে দ্বিতীয় দফা নামাজে জানাযা শেষে শেরপুর কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

মরহুম আকতার হোসেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও মোহনা টিভির ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম শাহজাদার পিতা। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। এক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।
###

শোক সংবাদ প্রধান শিক্ষক আকতার হোসেন

botvনিউজ:

বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ মুখর পরিবেশে রবিবার ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ সেবা সপ্তাহ শুরু হয়েছে। এ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রবিবার সকাল ১০টায় স্থানীয় লোকনাথ উদ্যানে (টেংকের পাড়) পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকভাবে পুলিশ সেবা সপ্তাহ’র উদ্বোধন করেন পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম.পিপিএম।

উদ্বোধন শেষে বর্ণাঢ্য এক শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু স্কয়ারে গিয়ে শেষ হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বলেন, সমাজের সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে পুলিশ যে সেবা প্রদান করে, সে বিষয়ে আরো সচেতনা সৃষ্টির জন্য এই পুলিশ সেবা সপ্তাহ। পুলিশের সেবা প্রদানে যদি কোনো ব্যত্যয় ঘটে এবং পুলিশ যদি কোনো অনৈতিক কাজ করে, আর সেটি যদি আমরা জনগণের মাধ্যমে জানতে পারি তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
###

বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ মুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ সেবা সপ্তাহ শুরু

botvনিউজ:

 

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার দুপুর ১২টায় শহরের পশ্চিম পাইকপাড়া পুরাতন জেলখানা সংলগ্ন স্থানে নব-নির্মিত এই চারতলা ভবনের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে এর উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

 

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া এলজিইডির নির্বাহী প্রকৌশলী ফজলে হাবিব ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির।

স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবু হোরায়রাহ। বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ওয়াসেল ছিদ্দিকী।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, এখনো বাংলাদেশে একটি মহল মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে ষড়যন্ত্র করছে। এই মহলটিকে পাশ কাটিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ এগিয়ে যাবে। একদিন হয়তো এই দেশে যারা সরকারি দল ও বিরোধী দল করবে তারা সবাই মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে থাকবে। আমরা সেই দিনের প্রতিক্ষায় আছি।

উল্লেখ্য ১৪ শতাংশ জমির উপর নব-নির্মিত চারতলা ভবনের নির্মান কাজে ব্যয় হয়েছে ১ কোটি ৭৪ লাখ টাকা। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দসহ মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।
###

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন

botvনিউজ:

ভাষা ও সাহিত্য অনুশীলন কেন্দ্র, ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে আজ রবিবার বৃত্তিপ্রদান, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

বিকেল ৩টায় সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ হানিফের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখবেন মাউশির সাবেক ডিজি প্রফেসর ফাহিমা খাতুন, জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, পৌর সভার মেয়র মিসেস নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.এস.এম শফিকুল্লাহ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।

অনুষ্ঠানে আমন্ত্রিতদের উপস্থিতি কামনা করেছেন সংগঠনের সভাপতি এস.আর.এম ওসমান গনি সজীব ও সাধারণ সম্পাদক আলেয়া জাহান তৃপ্তি।

###

আজ ভাষা ও সাহিত্য অনুশীলন কেন্দ্রের বৃত্তিপ্রদান-পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়েছেন দুই আওয়ামীলীগ নেতা। গতকাল শনিবার সকালে নাসিরনগর প্রেসক্লাবে পৃথক সংবাদ সম্মেলনে তারা নিজেদের প্রার্থীতা ঘোষনা করেন।

প্রার্থীরা হলেন, আওয়ামীলীগ নেতা ও উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র চৌধুরী এবং উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অরুন জ্যোতি ভট্টাচার্য।

প্রেসক্লাব সভাপতি সুজিত কুমার চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী নির্মল চন্দ্র চৌধুরী বলেন, দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারলে সকলের সহযোগিতায় জনগনের কল্যানে তিনি কাজ করবেন। অপর দিকে সংবাদ সম্মেলনে অপর মনোনয়ন প্রত্যাশী অরুন জ্যোতি ভট্টাচার্য বলেন, দলীয় মনোনয়ন পেয়ে তিনি নির্বাচিত হতে পারলে নাসিরনগরকে ডিজিটাল উপজেলা হিসেবে গড়ে তুলবেন।
###

নাসিরনগরে সংবাদ সম্মেলনে দুই আওয়ামীলীগ নেতার উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপ-মহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা হযরত মাওলানা আবু সাঈদ আছগর আহমাদ আল কাদেরী (রহঃ) এর ৮১ তম বার্ষিক মাহফিল উপজেলার আড়াইবাড়ী দরবার শরীফের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপর ১২টায় মাহফিল শুরু হয়ে গতকাল শুক্রবার ফজর নামাজ শেষে আখেরী মোনাজাতের মাধ্যমে মাহফিল শেষ হয়।

দরবার শরীফের গদিনীন পীর অধ্যক্ষ মোঃ গোলাম সারোয়ার সাঈদীর সভাপতিত্বে মাহফিলে বয়ান করেন প্রখ্যাত আলেমে দ্বীন হযরত মাওলানা কামাল উদ্দিন জাফরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইনমন্ত্রীর একান্ত সহকারী সচিব অ্যাডভোকেট রাশেদুল কাউছার ভূইয়া জীবন, প্রকৌশলী কবীর হোসেন, কসবা পৌরসভার মেয়র মোঃ এমরান উদ্দিন জুয়েল, জেলা পরিষদের সদস্য মোশারফ হোসেন ইকবাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ।
###

কসবার আড়াইবাড়ী দরবার শরীফের বার্ষিক মাহফিল অনুষ্ঠিত

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ ফরিদুল হুদার সহধর্মীনী ও ডাঃ নাজমুল হুদা বিপ্লবের মাতা হোসনে আরা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না—রাজিউন)।

বৃহস্পতিবার দুপুর ১২টায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।

তিনি ৪ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারনে বিভিন্ন রোগে ভুগছিলেন। শুক্রবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের লোকনাথ দীঘির উদ্যান (টেংকেরপাড়) জামে মসজিদ প্রাঙ্গনে প্রথম নামাজে জানাযা ও বাদ জুম্মা জেলার আশুগঞ্জ উপজেলার কামাউড়া ঈদগাহ ময়দানে দ্বিতীয় নামাজে জানাযা শেষে কামাউড়া পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। তাঁর জানাযায় উপস্থিত হয়ে রুহের মাগফেরাত কামনার করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেছেন তার পরিবারবর্গ।

###

সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী বিশিষ্ট চিকিৎসক ফরিদুল হুদার সহধর্মীনির ইন্তেকাল ॥ আজ জানাযা

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনে তৃতীয়বার বিশাল ভোটের ব্যবধানে বিজয়ী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন,মানুষের কল্যানেই আমি আমার জীবনের একমাত্র ব্রত হিসেবে নিয়েছি। আমাকে পুনরায় নির্বাচিত করে যে অকৃিত্রম ভালোবাসার বন্ধনে বেঁধেছেন, তার প্রতিদান দেবার সাধ্য হয়তো আমার নেই।
ব্রাহ্মণবাড়িয়াবাসীকে নিজের পরিবারের সদস্য মনে করি, আপনাদের ভালোবাসার কাছে আমি ঋনী, আমি কৃতজ্ঞ। আমাদের নতুন বছরের অঙ্গীকার হবে নির্বাচনের মাধ্যমে আমাদের যে, ভুল-ভ্রান্তি ও সাংগঠনিক দুর্বলতা বুঝতে পেরেছি তা কাটিয়ে উঠা।
তিনি গতকাল বুধবার দিনব্যাপী সদর উপজেলার রামরাইল, নাটাই দক্ষিণ, নাটাই উত্তর, সাদেকপুর,  তালশহর পূর্ব ইউনিয়নে সাধারন জনগন ও দলীয় নেতা-কর্মীদের সাথে পৃথক পৃথক ভাবে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে একথা বলেন।
এ সময় মোকতাদির চৌধুরী এমপি জনগন ও দলীয় নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ১৯৭০ ও ৫৪ সালের মতো গণজোয়ারের প্রতিফলন ঘটেছে।
তিনি আরো বলেন দেশের অন্য যে কোনো রাজনৈতিক দলের চেয়ে আওয়ামী লীগ অনেক বেশি অগ্রসর ও অনেক বেশি পারদর্শী। গত ১০ বছরে তা প্রমাণ করে দিয়েছে। তিনি বলেন বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে পৌঁছে গেছে। তাই উন্নয়নের চাকা আরও বেগবান রাখতে জনগণ আওয়ামী লীগকে ফের ভোট দিয়ে নির্বাচিত করেছে।
তিনি সকলের নিকট দোয়া প্রার্থনা করে বলেন আপনাদের সন্তান হিসেবে, ভাই হিসেবে, বন্ধু হিসেবে সব সময় আপনাদের পাশে থাকতে পারি। কোন অপশক্তি যাতে আমাদের উন্নয়ন, অগ্রগতি বাধাগ্রস্থ না করতে পারে, আমরা কোন অপশক্তিকে আমাদের প্রান প্রিয় এলাকার মাটিতে ঠাঁই দিবো না। আমরা ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করবো।
নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার,সহ সভাপতি তাজ মো ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল,যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু,সাংগঠনিক সম্পাদক অ্যাড. মাহাবুবুল আলম খোকন,শাহ আলম সরকার,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া,মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত,
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার,জেলা পরিষদের মেম্বার বাবুল মিয়া, রামরাইল ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেননাটাই দক্ষিণ ইউপি চেয়ারম্যান নামজুল হক,সাদেকপুর আ.লীগের সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আবুল হাই, তালশহর পূর্ব এনামুল হক ওসমান, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহানূর ইসলাম,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস,সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজমের, সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানা,জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন সহ সাধারন জনগন ও স্থানীয় আওয়ামীলীগ অংঙ্গও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
                                                             ###

ব্রাহ্মণবাড়িয়াবাসীকে নিজের পরিবারের সদস্য মনে করি,মোকতাদির চৌধুরী এমপি..

ফেসবুকে আমরা..