স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে মোঃ শাহীন উদ্দিন-(৫৫) নামে এক বিদ্যুৎ কর্মকর্তার মৃত্যু হয়েছে। আজ সকাল ১০টায় পৌর শহরের শিমরাইল কান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শাহীন উদ্দিন পৌর এলাকার বণিক পাড়ার বাসিন্দা। তিনি বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) ব্রাহ্মণবাড়িয়া বিতরণ বিভাগে হিসাব রক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয় স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই মোঃ সালাউদ্দিন খাঁন জানান, সকালে শিমরাইল কান্দি এলাকায় এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। তিনি বলেন, ধারণা করা হচ্ছে তিনি ট্রেনে কাটা পড়ে মারা গেছেন।

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে বিদ্যুৎ কর্মকর্তার মৃত্যু


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় আনুমানিক ৫০ বছর বয়সী এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। আজ দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অটোরিকসার দুই যাত্রী আহত হন। তাদেরকে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলাম ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নামজুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সোমবার দুপুরে পুলিশ লাইন এলাকায় দিগন্ত পরিবহনের একটি বাস পিছন দিক থেকে ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে বাসের নীচে চাপা পড়েন অটোরিকশার চালক। অন্য দুই যাত্রী অটোরিকশা থেকে ছিটকে পড়ে যান। স্থানীয় কয়েক যুবক আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক অটোরিকসা চালককে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়ায় বাসচাপায় অটোরিকশা চালক নিহত


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পঁচা খাবার বিক্রির দায়ে “ ভাই ভাই হোটেল” নামে এক হোটেলকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
দুপুরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ইকবাল হাসান নবীনগর বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই জরিমানা করেন।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ইকবাল হাসান বলেন, নবীনগর বাজারের ভাই ভাই হোটেলে পঁচা মাছ ও বাসি তরকারি রান্না করে বিক্রি করে এমন অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরে অভিযান পরিচালনা করে ঘটনার সত্যতা পেয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় হোটেল মালিক তার অপরাধ স্বীকার করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৫২ ধারায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয় এবং হোটেলে থাকা পঁচা ও বাসি তরকারি ধ্বংস করা হয়।

নবীনগরে পঁচা খাবার বিক্রির দায়ে এক হোটেলকে জরিমানা


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

জাতীয় ভিটামিন“এ”প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে আজ সকালে উপজেলা পর্যায়ে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুনের সভাপতিত্বে ও স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় অবহিতকরণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায়। অবহিতকরণ সভায় সরকারি কর্মকর্তা,চিকিৎসক ও সাংবাদিকসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মেডিকেল টেকনোলজিষ্ট(ইপিআই) শাখাওয়াত হোসেন সভায় জানান, ৫ জুন থেকে আগামী ১৯ জুন পর্যন্ত প্রতিদিন সকাল ৮ টা থেকে ৪ টা পর্যন্ত উপজেলার ১৩টি ইউনিয়নে ৩১৩টি টিকাদান কেন্দ্র থেকে (৬মাস থেকে ৫৯ মাস পর্যন্ত) ৪৮ হাজার ৯‘শ ৭৪ জন শিশুকে ভিটামিন‘এ’ ক্যাপসুল খায়ানো হবে। এজন্য উপজেলায় টিকাদান কেন্দ্রে স্বাস্থ্য কর্মীসহ ৬২৬ জন সেচ্ছাসেবক নিয়োজিত রয়েছেন।

জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন উপলক্ষে নাসিরনগরে অবহিতকরণ ও পরিকল্পনা সভা

ফেসবুকে আমরা..