জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন উপলক্ষে নাসিরনগরে অবহিতকরণ ও পরিকল্পনা সভা


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

জাতীয় ভিটামিন“এ”প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে আজ সকালে উপজেলা পর্যায়ে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুনের সভাপতিত্বে ও স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় অবহিতকরণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায়। অবহিতকরণ সভায় সরকারি কর্মকর্তা,চিকিৎসক ও সাংবাদিকসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মেডিকেল টেকনোলজিষ্ট(ইপিআই) শাখাওয়াত হোসেন সভায় জানান, ৫ জুন থেকে আগামী ১৯ জুন পর্যন্ত প্রতিদিন সকাল ৮ টা থেকে ৪ টা পর্যন্ত উপজেলার ১৩টি ইউনিয়নে ৩১৩টি টিকাদান কেন্দ্র থেকে (৬মাস থেকে ৫৯ মাস পর্যন্ত) ৪৮ হাজার ৯‘শ ৭৪ জন শিশুকে ভিটামিন‘এ’ ক্যাপসুল খায়ানো হবে। এজন্য উপজেলায় টিকাদান কেন্দ্রে স্বাস্থ্য কর্মীসহ ৬২৬ জন সেচ্ছাসেবক নিয়োজিত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..