সুমন আহম্মেদঃ
আজমপুর, টানপাড়া রেল ক্রসিং এ ট্রেনের নিচে পড়ে বৃদ্ধ মহিলা পা কাটা পড়েছে।
আজ বিকালে ঢাকা অভিমুখী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে গুরুত্ব ভাবে আহত হয়েছে ফুলচান বেগম(৭৫)। তখন দুর্ঘটনায় মহিলাটির ডান পা শরীল থেকে আলাদা হয়ে যায়। তিনি আখাউড়া উপজেলার টানপাড়া গ্রামের মৃত কমল মিয়ার স্ত্রী।

আহত ফুলচান এখন অসুস্থ হয়ে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের অর্থোপিডিক্স বিভাগে ভর্তি আছে।

জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ সাইদুর রহমান বলেন- রোগীর অবস্থা আশংকাজনক, উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।প্রচুর রক্তক্ষরণ হয়েছে রোগির। তাই এখন রোগিকে রক্ত দিলে তাকে বাচানো সম্ভব হবে।
###

ঢাকামুখী জয়ন্তিকা এক্সপ্রেসের চাপায় পা হারিয়েছে বৃদ্ধ মহিলা–

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ায় ছেলেকে নেশার টাকা না দেওয়ায় মাকে মারধরের অভিযোগ উঠে।
আজ ১৭ই নভেম্বর দুপুরের দিকে নিজ বাড়িতে শাহিদা বেগম(৫৫) নামের এক মহিলাকে নেশার টাকা জন্য মারধর করেন তারই বড় ছেলে মুরাদ মিয়া(২৫)। শাহিদা বেগম ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উত্তর মৌড়াইলের মৃত জামাল মিয়ার স্ত্রী।

শাহিদা বেগম বলেন- প্রায় ৮ বছর আগে তার স্বামী জামাল মিয়া স্টোক করে মারা যায়। তারপর থেকে তার বখাটে ছেলে মুরাদ মিয়াকে নিয়ে ছোট ছেলের থেকে আলাদা হয়ে যায়। নিজের মেয়েদের টাকায় সংসার চালায়। প্রায় সময় টাকার জন্য আমাকে মারধর করে, টাকা না পাইলে ঘরের জিনিসপত্র ভাংচুর করেন। আমি তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে গেছি।

খোঁজ নিয়ে জানা যায়- শাহিদা বেগমের দুই ছেলে ও তিন মেয়ে। মেয়েদের টাকায় কোন মতে সংসার চলে।নেশা করার জন্য মুরাদ টাকা না পেলে সে মা’কে টাকার জন্য মারধর করে। তার বখাটে ছেলের অত্যাচার সহ্য করতে হচ্ছে।এ নেশামুক্ত সমাজ থেকে কবে রক্ষা পাবে অসহায় ও অবাগী মা।
###

নেশার টাকা না দেওয়ায় মা’কে মারধর-

ফেসবুকে আমরা..