botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ছাত্রলীগের উদ্যোগে উপজেলার সব কয়টি শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা বিতরণ ও জাতীয় পতাকা সঠিকভাবে উত্তোলনে গণসচেতনতা সৃষ্টি, জাতীয় সংগীত শুদ্ধ সুরে গাওয়া কর্মসূচির উদ্বোধন করেছেন আইনমন্ত্রী আনিসুল হক এম.পি।

গত শুক্রবার সন্ধ্যায় আখাউড়া উপজেলা পরিষদ মাঠে আওয়ামী লীগের উদ্যোগে মন্ত্রীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী ছাত্রলীগের দেয়া পতাকা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মৌসুমী আক্তারের হাতে তুলে দেন। এ সময় মন্ত্রী এই কর্মসূচির প্রশংসা করেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহবুদ্দিন বেগ শাপলু ও সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন জানান, সম্প্রতি তাদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এ কারণে একটি ভালো কর্মসূচির চিন্তা করেন তাঁরা। এরই মধ্যে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকির সময় এসে যায়। এ অবস্থায় তাঁরা পতাকা বিতরণ, সঠিকভাবে পতাকা উত্তোলনে গণসচেতনতা,

শুদ্ধ সুরে জাতীয় সংগীত গাওয়া কর্মসূচি হাতে নিয়েছেন। এরই অংশ হিসেবে মন্ত্রীর মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। চলতি সপ্তাহেই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে পতাকা বিতরণ করা হবে ও গণসচেতনার তৈরির কর্মসূচি শুরু করা হবে।
###

উদ্বোধন করে প্রশংসা আইনমন্ত্রীর আখাউড়ায় জাতীয় পতাকা ও সংগীত নিয়ে ছাত্রলীগের কর্মসূচি

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অসহায় ও দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী বাইন হীরা।

গত শুক্রবার রাত আটটার দিকে আশুগঞ্জ রেলওয়ে স্টেশনের প্লাটফরমে থাকা অসহায় শীতার্তদের মাঝে তিনি এই কম্বল বিতরণ করেন।

এ সময় ইউপি চেয়ারম্যান হাজি মোঃ জিয়াউদ্দিন খন্দকার, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, সাবেক সভাপতি আক্তারুজ্জামান রঞ্জন সহ উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
###

আশুগঞ্জে শীতার্তদের মাঝে ইউএনওর কম্বল বিতরন

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত এবং ৬জন আহত হয়েছে।শনিবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার শশই নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাসের চালক মোঃ আনোয়ার হোসেন-(৫৫) এবং ট্রাকের হেলপার মোঃ ইউনুস মিয়া-(২৫)।

নিহত আনোয়ার মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার শমসেরনগর গ্রামের আবদুল আজিজের ছেলে এবং ইউনুছ মিয়া নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার নারায়ণপুর গ্রামের আবদুল মজিদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেসের একটি যাত্রীবাহি বাস (ঢাকা মেট্টো- ব- ১৫-৩২১৩) শনিবার ভোর ৫টার দিকে বিজয়নগর উপজেলার শশই এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবোঝাই ট্রাকের (ঢাকা মেট্টো-ট-১৮-৬৪৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক ও ট্রাকের হেলপার মারা যায় ও বাসের ৬ যাত্রী আহত হয়।

তিনি বলেন, পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে এবং আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা ও বাকিদেরকে সিলেটে পাঠানো হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হোসেন সরকারের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘন কুয়াশার কারনেই এই দুর্ঘটনা ঘটেছে বলে মনে হচ্ছে।
###

বিজয়নগরে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত-২

ফেসবুকে আমরা..