বিজয়নগরে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত-২

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত এবং ৬জন আহত হয়েছে।শনিবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার শশই নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাসের চালক মোঃ আনোয়ার হোসেন-(৫৫) এবং ট্রাকের হেলপার মোঃ ইউনুস মিয়া-(২৫)।

নিহত আনোয়ার মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার শমসেরনগর গ্রামের আবদুল আজিজের ছেলে এবং ইউনুছ মিয়া নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার নারায়ণপুর গ্রামের আবদুল মজিদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেসের একটি যাত্রীবাহি বাস (ঢাকা মেট্টো- ব- ১৫-৩২১৩) শনিবার ভোর ৫টার দিকে বিজয়নগর উপজেলার শশই এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবোঝাই ট্রাকের (ঢাকা মেট্টো-ট-১৮-৬৪৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক ও ট্রাকের হেলপার মারা যায় ও বাসের ৬ যাত্রী আহত হয়।

তিনি বলেন, পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে এবং আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা ও বাকিদেরকে সিলেটে পাঠানো হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হোসেন সরকারের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘন কুয়াশার কারনেই এই দুর্ঘটনা ঘটেছে বলে মনে হচ্ছে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..