উদ্বোধন করে প্রশংসা আইনমন্ত্রীর আখাউড়ায় জাতীয় পতাকা ও সংগীত নিয়ে ছাত্রলীগের কর্মসূচি

 

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ছাত্রলীগের উদ্যোগে উপজেলার সব কয়টি শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা বিতরণ ও জাতীয় পতাকা সঠিকভাবে উত্তোলনে গণসচেতনতা সৃষ্টি, জাতীয় সংগীত শুদ্ধ সুরে গাওয়া কর্মসূচির উদ্বোধন করেছেন আইনমন্ত্রী আনিসুল হক এম.পি।

গত শুক্রবার সন্ধ্যায় আখাউড়া উপজেলা পরিষদ মাঠে আওয়ামী লীগের উদ্যোগে মন্ত্রীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী ছাত্রলীগের দেয়া পতাকা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মৌসুমী আক্তারের হাতে তুলে দেন। এ সময় মন্ত্রী এই কর্মসূচির প্রশংসা করেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহবুদ্দিন বেগ শাপলু ও সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন জানান, সম্প্রতি তাদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এ কারণে একটি ভালো কর্মসূচির চিন্তা করেন তাঁরা। এরই মধ্যে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকির সময় এসে যায়। এ অবস্থায় তাঁরা পতাকা বিতরণ, সঠিকভাবে পতাকা উত্তোলনে গণসচেতনতা,

শুদ্ধ সুরে জাতীয় সংগীত গাওয়া কর্মসূচি হাতে নিয়েছেন। এরই অংশ হিসেবে মন্ত্রীর মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। চলতি সপ্তাহেই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে পতাকা বিতরণ করা হবে ও গণসচেতনার তৈরির কর্মসূচি শুরু করা হবে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..