botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা আওয়ামীলীগের উদ্যোগে গন সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেল চারটায় শহরের লোকনাথ উদ্যানের (টেংকের পাড়) আব্দুল কুদ্দুস মাখন মুক্তমঞ্চে গণসমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে গন সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার। গনসমাবেশ পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেন।

গন সমাবেশে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, সহসভাপতি ও পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট তানবীর ভূইয়াসহ জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

গনসমাবেশ শেষে বিকেল সোয়া ৫টার দিকে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।
এর আগে বেলা তিনটা থেকে শহর ও সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতার ঢাক-ঢোল ও বিভিন্ন ব্যানার-ফেস্টুনসহকারে সমাবেশস্থলে যোগ দেয়। আনন্দ র‌্যালিতে মহিলাদের উপস্থিতি ছিল লক্ষনীয়।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গতকাল বাদ জুমা জেলা শহরের প্রতিটি মসজিদে বিশেষ মোনাজাত ও মিষ্টি বিতরণ করা হয়। এছাড়া সকল ধর্মীয় প্রতিষ্ঠানেও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

এদিকে জেলার বিজয়নগর, নাসিরনগর, আশুগঞ্জ, আখাউড়া ও নবীনগর উপজেলাতে আনন্দ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
###

বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় শেখ হাসিনার জন্মদিন পালিত

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে সদর উপজেলা পরিষদ। গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনা দেওয়া হয়।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর উপজেলা প্রকৌশলী রেজাউল ইসলাম। বক্তব্য রাখেন মাছিহাতা ইউপি চেয়ারম্যান আলআমিনুল হক পাবেল।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান একজন সৎ, কর্মঠ ও দক্ষ অফিসার ছিলেন। দায়িত্বপালনকালে তিনি প্রশাসনে গতিশীলতা এনে সরকারি কর্তব্য কাজ নিষ্ঠার সাথে পালন করেছেন। বিশেষ করে ব্রাহ্মণবাড়িয়াকে ভিক্ষুকমুক্ত করতে তিনি বলিষ্ঠ ভূমিকা পালন করেন। বক্তারা তার সর্বাঙ্গীন সফলতা ও সমৃদ্ধি কামনা করেন। পরে উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে ক্রেস্ট, শুভেচ্ছা উপহার ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি কমিশনার ( ভূমি) মোঃ সোহেল রানা। অনুষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন ও সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

###

সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানকে বিদায়ী সংবর্ধনা

ফেসবুকে আমরা..