বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় শেখ হাসিনার জন্মদিন পালিত

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা আওয়ামীলীগের উদ্যোগে গন সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেল চারটায় শহরের লোকনাথ উদ্যানের (টেংকের পাড়) আব্দুল কুদ্দুস মাখন মুক্তমঞ্চে গণসমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে গন সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার। গনসমাবেশ পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেন।

গন সমাবেশে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, সহসভাপতি ও পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট তানবীর ভূইয়াসহ জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

গনসমাবেশ শেষে বিকেল সোয়া ৫টার দিকে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।
এর আগে বেলা তিনটা থেকে শহর ও সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতার ঢাক-ঢোল ও বিভিন্ন ব্যানার-ফেস্টুনসহকারে সমাবেশস্থলে যোগ দেয়। আনন্দ র‌্যালিতে মহিলাদের উপস্থিতি ছিল লক্ষনীয়।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গতকাল বাদ জুমা জেলা শহরের প্রতিটি মসজিদে বিশেষ মোনাজাত ও মিষ্টি বিতরণ করা হয়। এছাড়া সকল ধর্মীয় প্রতিষ্ঠানেও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

এদিকে জেলার বিজয়নগর, নাসিরনগর, আশুগঞ্জ, আখাউড়া ও নবীনগর উপজেলাতে আনন্দ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..