সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানকে বিদায়ী সংবর্ধনা

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে সদর উপজেলা পরিষদ। গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনা দেওয়া হয়।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর উপজেলা প্রকৌশলী রেজাউল ইসলাম। বক্তব্য রাখেন মাছিহাতা ইউপি চেয়ারম্যান আলআমিনুল হক পাবেল।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান একজন সৎ, কর্মঠ ও দক্ষ অফিসার ছিলেন। দায়িত্বপালনকালে তিনি প্রশাসনে গতিশীলতা এনে সরকারি কর্তব্য কাজ নিষ্ঠার সাথে পালন করেছেন। বিশেষ করে ব্রাহ্মণবাড়িয়াকে ভিক্ষুকমুক্ত করতে তিনি বলিষ্ঠ ভূমিকা পালন করেন। বক্তারা তার সর্বাঙ্গীন সফলতা ও সমৃদ্ধি কামনা করেন। পরে উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী অতিথিকে ক্রেস্ট, শুভেচ্ছা উপহার ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি কমিশনার ( ভূমি) মোঃ সোহেল রানা। অনুষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন ও সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..