৮ ফেব্রুয়ারি-২০১৮ইং    –  রায়  –   ৫ বছরের জেল

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ৬৩জন নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার সকাল থেকে  বৃহস্পতিবার সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, আশুগঞ্জ উপজেলার মোঃ মাসুম মিয়া, মোঃ রুস্তম মিয়া, আবুল ইসলাম-(৩৫), আল আমিন-(২৯), লিটন মোল্লা-(৩১), মোঃ সোহবার মিয়া-(৩০), রবি হোসেন-(৩২), মোঃ মিজান-(২৮), রুবেল মিয়া-(২২), আপেল-(২৬), মোঃ জয়নাল মিয়া-(২৮), হারুন মিয়া-(৩২), জয়নাল আবেদীন রাজু-(৩৬), সরাইলের ইসহাক মিয়া-(২৩), মোঃ ইমরান- (৩৬), তাবারক মিয়া-(৩৬), মোবারক মিয়া (২৬), জালাল মিয়া-(৫৫), নাজমুল হোসেন খান রাসেল-(৩৫), নাসিরনগর উপজেলার মীর রুবেল মিয়া-(২৫), রহমত খাঁ-(৩৭), মফিজ মিয়া-(৩৫), ইয়াছিন মিয়া-(২৪), মোঃ জাকারিয়া-(১৯), মনির হোসেন মাঞ্জু-(২৮), রহমত আলম-(২৪), নবীনগর উপজেলার ইব্রাহিম মিয়া-(৩০), মোঃ রফিক-(২৮), অলিউল্লাহ-(২২), আল আমিন-(২০), মোঃ জালাল মিয়া-(৩৫), সাদ্দাম-(২৫), বেলায়েত হোসেন- (৪২), হাফিজ মিয়া-(৩৫), বাঞ্চারামপুর উপজেলার মোঃ ইব্রাহিম-(২৮), বিজয়নগর উপজেলার ময়দর আলী-(৪৫), মোঃ সোহেল মিয়া-(২২), মোঃ জামাল চৌধুরী-(৪২), কসবা উপজেলার মোঃ সাইফুল ইসলাম-(৩৭), মোঃ সাইফুল ইসলাম-(৩৭), আবু হানিফ মিয়া-(৫০), মোঃ আবুল খায়ের-(৬৫), মোঃ আবুল কালাম-(২৫), মোঃ শাহজাহান মিয়া-(৬৫), আলমগীর হোসেন-(১৯), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তারেকুল রহমান ইমন-(৩০), মোঃ হারুনুর রশিদ-(৪১), মোঃ ইউসুফ মিয়া-(৩৫), হান্নান মিয়া, গিয়াস উদ্দিন-(২৬), জসিম উদ্দিন- (২৩), শাফি মিয়া-(২৯), হাবিবুল্লাহ-(১৯), মঞ্জু মিয়া-(৩৫), সুজন মিয়া-(২৫),মোঃ জালাল আহমেদ-(৩৭), জামাল হাসান-(২৪), আলাল উদ্দিন-(৩০), আনিছুর রহমান, ফিরোজ সর্দার-(৩০), সাদেক মিয়া, আক্তার -(৩৮),দিদারুল ইসলাম-(৩৪),

এ ব্যাপারে জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ডিআইওয়ান) মোঃ ইমতিয়াজ আহমেদ পিপিএম বলেন, গ্রেপ্তারকৃতরা সবাই বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মী। তারা সবাই গ্রেপ্তারী পরোয়ানার আসামী। গতকাল বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
###

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে গ্রেপ্তার ৬৩


botvনিউজ:

সবার জন্য মানসম্মত এবং প্রযুক্তিনির্ভর শিক্ষা নিশ্চিত করতে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ৫৭টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান করা হয়েছে। প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচী পিইডিপি-৩ এর অর্থায়নে উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে এসব ল্যাপটপ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে প্রধান অতিথি হিসেবে বিদ্যালয় প্রধানদের হাতে ল্যাপটপ তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বি.এম মশিউর রহমান।

এ উপলক্ষে উপজেলা শিক্ষা কর্মকর্তা উম্মে সালমার সভাপতিত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে “শিক্ষা নিয়ে গড়ব দেশ-শেখ হাসিনার বাংলাদেশ”এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ল্যাপটপ বিতরণ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ইকবাল মিয়া, রবিউল আলম, এস.এম মশিউল আজমসহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
##

নাসিরনগরে ৫৭টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

শোক সংবাদ

ব্রাহ্মণবাড়িয়া শহরের কালাইশ্রীপাড়ার বাসিন্দা, মাছরাঙ্গা টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি, আশেক মান্নার হিমেলের মাতা, ডেলটা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড, ব্রাহ্মণবাড়িয়া এজেন্সি অফিসে কর্মরত জুনিয়র এক্সিউটিভ অফিসার রাজিয়া সুলতানা ইন্তেকাল করেছেন ( (ইন্না— রাজিউন)।

বুধবার রাত সাড়ে ১০টায় ঢাকার একটি ক্লিনিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল-(৫৫) বছর। তিনি উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিক রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। বৃহস্পতিবার বাদ জোহর লোকনাথ উদ্যানের (টেংকের পাড়) জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার নামাজে জানাযা শেষে পৌর এলাকার শেরপুর কবরস্থানে তার লাশ দাফন করা হয়। নামাজে জানাযায় জেলার সর্বস্তরের সাংবাদিকগনসহ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

উল্লেখ্য মরহুমা রাজিয়া বেগম ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামির বড় বোন। এদিকে রাজিয়া সুলতানার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। এক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন।
###

মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি হিমেলের মাতা রাজিয়া সুলতানা ইন্তেকাল

ফেসবুকে আমরা..