মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি হিমেলের মাতা রাজিয়া সুলতানা ইন্তেকাল

শোক সংবাদ

ব্রাহ্মণবাড়িয়া শহরের কালাইশ্রীপাড়ার বাসিন্দা, মাছরাঙ্গা টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি, আশেক মান্নার হিমেলের মাতা, ডেলটা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড, ব্রাহ্মণবাড়িয়া এজেন্সি অফিসে কর্মরত জুনিয়র এক্সিউটিভ অফিসার রাজিয়া সুলতানা ইন্তেকাল করেছেন ( (ইন্না— রাজিউন)।

বুধবার রাত সাড়ে ১০টায় ঢাকার একটি ক্লিনিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল-(৫৫) বছর। তিনি উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিক রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। বৃহস্পতিবার বাদ জোহর লোকনাথ উদ্যানের (টেংকের পাড়) জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার নামাজে জানাযা শেষে পৌর এলাকার শেরপুর কবরস্থানে তার লাশ দাফন করা হয়। নামাজে জানাযায় জেলার সর্বস্তরের সাংবাদিকগনসহ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

উল্লেখ্য মরহুমা রাজিয়া বেগম ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামির বড় বোন। এদিকে রাজিয়া সুলতানার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। এক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..