botv নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় পাসপোর্ট সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

রবিবার সকালে পৌর এলাকার পূর্ব মেড্ডা আঞ্চলিক পাসপোর্ট অফিসে প্রধান অতিথি হিসেবে সেবা সপ্তাহ উদ্বোধন করেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। পরে তিনি পাসপোর্ট অফিসের বিভিন্ন শাখা পরিদর্শন করেন।

পরির্দশন শেষে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান সাংবাদিকদের বলেন, বর্তমান সরকারের আমলে পাসপোর্ট সেবা ডিজিটালের আওতায় আনা হয়েছে। এতে জনগনের জন্য এই সেবা পাওয়া সহজ হয়ে গেছে। তিনি পাসপোর্ট অফিসের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, পাসপোর্ট করতে এসে সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। জনগনের নিঃস্বার্থ সেবা নিশ্চিত করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক তারিক সালমান, উপ-সহকারী পরিচালক আজিজুল হক খান, উচ্চমান সহকারী মোঃ ছালেম, অফিস সহকারী মোহাম্মদ আবুল হাসেম, মোঃ ইকবাল হোসেন সহ কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
ব্রাহ্মনবাড়িয়া অনলাইন টিভি।

ব্রাহ্মণবাড়িয়ায় পাসপোর্ট সেবা সপ্তাহ উদ্বোধন জেলা প্রশাসক রেজুয়ানুর রহমান ।

botvনিউজঃ

নিয়মিত মামলার আসামী গ্রফেতার অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা, আখাউড়া, আশুগঞ্জ ও সদর মডলে থানা হতে র্সবমোট  ১১ জনবকে বভিন্নি মামলায় গ্রফেতার করা হয়ছে।গ্রেফতারকৃত ব্যক্তদিরে সর্ম্পকে তথ্যাদি ও মামলা সংক্রান্ত বিবরন নিচে দেয়া হলো।

 

০১। মোঃ শফিকুুল ইসলাম, পিতা- মৃত সুবেদ আলী, সাং- মনকশাইর, থানা-কসবা, জেলা- ব্রাহ্মণবািড়য়া।  ৬নং  ওয়ার্ড যুব দলের প্রচার সম্পাদক। ০২। মোঃ আরকান,পিতা-মোঃ আব্দুল রাজ্জাক, সাং-চরনালউত্তর পাড়া,কসবা পৌরসভা, থানা-কসবা, জেলা- ব্রাহ্মণবািড়য়া। ৩নং ওয়ার্ড যুব দলের সহ সমাজ কল্যান সম্পাদক। তাদের বিরুদ্ধে  কসবা থানার মামলা নংপেনাল কোড,তৎসহ ১৯০৮সনের বিস্ফোরক উপাদানাবলী আইনের মামলা ।

 

০৩। মোঃ আমজাদ খাঁন (৪৭),পিতা-সাজন খাঁন তার বিরুদ্ধে  (ক) আখাউড়া থানার মামলা নং ০২  ধারা-১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) এর টেবিল ৯ (ক)/৩ (খ)/২৫ (খ) আখাউড়া থানার মামলা নং  আখাউড়া  মামলা নং ২১(১১)০৬ ধারাপেনাল কোড রুজু আছে। ০৪।আসামী পলাশ (৪৫),পিতা-মৃত সুলতান আহাম্মদ খাঁন,উভয় সাং-দেবগ্রাম,থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়া তার বিরুদ্ধে লাকসাম রেলওয়ে থানার মামলা নং ০৩ ইং ধারা-১৯৯০ সনেরমাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) এর টেবিল ৭ (ক) রুজু আছে।

 

০৫। মোঃ আবদু মিয়া (৪০), পিতা-দারু মিয়া, সাং-চরচারতলা-মধ্যপাড়া, যুগ্ম সাধারন সম্পাদক, বিএনপি, আশুগঞ্জ উপজেলা ০৬। আলমগীর-৪৩, পিতা-মৃত শামছুল হক, সাং-আশুগঞ্জ পশ্চিম বাজার, যুগ্মসাধারন সম্পাদক, বিএনপি, আশুগঞ্জ উপজেলা, ০৭। হুমায়ুন কবীর-৪০, পিতা-মতি মিয়া, সাং-বড়তল্লা-মধ্যপাড়া, সাধারণ সম্পাদক, বিএনপি, সদর ইউনিয়ন, আশুগঞ্জ উপজেলা ০৮। আব্দুস সালামসরকার-৪৭, পিতা-মৃত আজিজ, সাং-চরচারতলা শরীয়তনগর,  বিএনপির সমর্থক, সর্বথানা-আশুগঞ্জ, জেলা-ব্রাহ্মণবাড়িয়া ০৯। খলিলুর রহমান ৪২, পিতা-মৃত ইদ্রিছ মিয়া, সাং-দূর্গাপুর, থানা-আশুগঞ্জ, জেলা-ব্রাহ্মণবাড়িয়াদের বিরুদ্ধেআশুগঞ্জ

 

১০। সাইফুল আলম ফিলিপ(৪৫), পিতা-মৃত সিদ্দিক মিয়া, সাং-কান্দিপাড়া থানা ও  জেলা ব্রাহ্মণবাড়িয়া এর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার মামলাবাংলাদেশ গ্যাস আইনের১২ ধারা ১১। জসিম মিয়া(৩০), পিতা-মোখলেছুর রহমান, সাং- কাজীপাড়া, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়া।

 

 

Attachments area

র্সবমোট ১১ জনবকে বভিন্নি মামলায় গ্রফেতার করা হয়ছে

ফেসবুকে আমরা..