ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান করোনায় আক্রান্ত


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তাঁর শরীরে কোনো উপসর্গ নেই। তিনি বর্তমানে তাঁর সরকারি বাসভবনের হোম আইসোলেশনে রয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গত মঙ্গলবার সকালে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে র‌্যাপিড এন্টিজেন টেস্ট করার পর রিপোর্টে তাঁর করোনাভাইরাস পজেটিভ আসে। পরে বিকেলে পিসিআর ল্যাব থেকেও করোনা পজেটিভ রিপোর্টে আসে। এর আগে জেলা প্রশাসকের স্ত্রী ও ছেলে করোনায় আক্রান্ত ছিলেন।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকালে স্ত্রী ও ছেলের সাথে নিজের নমুনা দেন জেলা প্রশাসক স্যার। রিপোর্টে জেলা প্রশাসক স্যারের করোনা পজেটিভ আসে। এছাড়া বিকেলে পিসিআর ল্যাবের রিপোর্টেও করোনা পজেটিভ রিপোর্টে আসে। তিনি বর্তমানে নিজ বাসভবনে হোম আইসোলেশনে আছে।

এদিকে পবিত্র ঈদ-উল আযহার প্রধান জামাত জেলা জামে মসজিদে জেলা প্রশাসকের করোনা মুক্তির জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন করোনা পরিস্থিতি শুরু থেকে সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করছেন। জেলায় লক ডাউন কার্যকরে কাজ করা, কর্মহীন মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান, ভারত থেকে আসাদের কোয়ারেন্টাইন নিশ্চিত করা, করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের হাসপাতালে আইসোলেশন, কোয়ারিন্টেনসহ যাবতীয় কার্যাবলী তদারকি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..