নাসিরনগরে ক্লিনিক ব্যবসায়ীদের হাতে নাজেহাল সাধারণ রোগী

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা সদর হাসপাতাল মোড়ে ক্লিনিক ব্যবসায়ীদের হাতে নাজেহাল সাধারণ রোগী।  অফিস সময়ে হাসপাতাল কোয়াটারে রোগী দেখেন ডাক্তার এমন অভিযোগ জনতার।সদর ইউনিয়নের হাসপাতাল ও কলেজ মোড়ে গড়ে উঠেছে বেশ কয়েকটি ক্লিনিক,ডায়াগনষ্টিক ও কনসালটেন্ট সেন্টার।

এর মধ্যে রয়েছে যেমন,আধুনিক,বন্ধন,দি মর্ডান, মেডিফেয়ার,ডিজিটাল,নিউ মর্ডান ইত্যাদি। দু একটির বৈধ কাগজ পত্র থাকলেও অন্যটির নেই প্রয়োজনীয় কোন কাগজ পত্র। মেডিফেয়ার ও দি মর্ডানের বিরুদ্ধে রয়েছে নানা অভিযোগ। দুটি ক্লিনিকের লোকজন সরকারী অফিস চলাকালীন সময়ে হাসপাতাল চত্ত্বরে প্রবেশ করে রোগীদের টেনে নিয়ে যায় তাদের ক্লিনিকে। অপরদিকে ডাঃ শোয়েব শাহারিয়ারকে ব্রহ্মণবাড়িয়া পুলিশ লাইনে হাসপাতালে বদলী করা হলেও এখনো তিনি নাসিরনগর সরকারী কোয়াটারে অফিস চলাকালীন সময়ে রোগী দেখার অভিযোগ রয়েছে।

জানা গেছে তার সহকারী আদনাদ হোসেন রবিন সরকারী অফিস চলাকালীন সময়ে রোগী নিয়ে ডাঃ শোয়েব শাহারিয়ারের হাসপাতালের ভিতরে সরকারী কোয়াটারের তার চেম্বারে রোগী নিয়ে বসিয়ে রেখে ফোন দিলে ডাক্তার এসে রোগী দেখে যায়। এমন অভিযোগ অবশ্য দীর্ঘ দিনের। এ সমস্ত অনিয়ম বন্ধে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ডাঃ অভিজিৎ রায়ের ভুমিকা কি জানতে চায় সচেতন মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..