ভৈরবের দূর্জয়মোড় এলাকা থেকে গাঁজা, পিকআপ সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, শীর্ষ সন্ত্রাসী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ১৩ এপ্রিল ২০২১ ইং তারিখ আনুমানিক ০২.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প,কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন দূর্জয়মোড় নূরানী মসজিদের সামনে ঢাকা- সিলেট মহাসড়কের ঢাকা গামী লেনের উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ শিমুল খান(র২৮), পিতা- মোঃ আব্দুর রাজ্জাক খান, সাং- হরিনা ফুলিয়া, থানা ও জেলা-বরিশাল, বর্তমান সাং-ঝাউচর, মোঃ নুর উদ্দিন এর বাসার ভাড়াটিয়া, থানা-কামরাঙ্গীচর, ডিএডি-ঢাকা। ২। মোঃ রানা খান(২৯), পিতা- শুক্কুর খান, সাং-রামভদ্রপুর, থানা-ভৈদরগঞ্জ, জেলা-শরীয়তপুর, বর্তমান সাং-আজিমপুর কবরস্থান এলাকা, শফিক সাহেবের ৪তলা বাসার ২য় তলার ভাড়াটিয়া, থানা-লালবাগ, ডিএপি-ঢাকাদ্বয়কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীর নিকট হতে ৮.৮ কেজি মাদকদ্রব্য গাঁজা, ০১ টি পিকআপ, মাদক বিক্রয়ের নগদ-৭০০০/- টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তার দীর্ঘদিন যাবত হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে নিয়ে আসত। তারা বর্ণিত গাঁজার চালানটি নরসিংদী জেলার জনৈক ব্যক্তির নিকট বিক্রয়ের জন্য নিয়ে যাচ্ছে বলে ধৃত আসামীদ্বয় স্বীকার করে।

 

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..