শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার- এমপি সংগ্রাম

botvনিউজ:

শেখ হাসিনার সরকার জনগনের উন্নয়নের সরকার। ক্ষমতায় আসার পর এ সরকার বাংলার মেহনতি মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। শেখ হাসিনার উদ্যোগ,ঘরে ঘরে বিদ্যুৎ’পৌঁছে দেয়া হবে।  শনিবার(১২ মে)বিকালে নাসিরনগর উপজেলার গোয়ানগর ইউনিয়নের বিটাডুবি ও সোনাতলা গ্রামে নতুন বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে নৌ-পরিবহন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি এ কথা বলেন ।

এতে নতুন করে আলোকিত হল উপজেলার ভিটাডুবি ও সোনাতলা গ্রামের ২৮৪টি পরিবার। নতুন বিদ্যুৎ লাইন সংযোগের শুভ উদ্বোধন উপলক্ষে সোনাতল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ কিরণ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সুধি সমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফি উদ্দিন আহমেদ,সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,সাংগঠনিক সম্পাদক ও ইউসিসির চেয়ারম্যান প্রদীপ কুমার রায়,সাংস্কৃতিক সম্পাদক অরুণ জ্যোতি ভট্রাচার্য,ওসি তদন্ত রঞ্জন কুমার ঘোষ,সহকারী জেনারেল ম্যানেজার(নিপর)মোঃ নজরুল ইসলাম,সাবেক চেয়ারম্যান জিতু মিয়া ও আওয়ামীলীগ নেতা আবদুল লতিফ। এ সময় উপজেলা ও স্থানীয় আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির ১ কোটি ৩৭ লাখ ৯৬ হাজার টাকা ব্যয়ে ৭.৮৯৮ কিলোমিটার দীর্ঘ বিদ্যুৎ লাইনের আওতায় উক্ত ২টি গ্রামে ৪৬৭ জনের মধ্যে ২৮৪ জন গ্রাহককে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান করেছেন। বাকিদেরকে পর্যায়ক্রমে সংযোগ দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..