সভাপতি, সাধারণ সম্পাদকসহ ৬০ নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি।

 

botvনিউজঃ

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও সাধারণ সম্পাদক জহিরুল হক খোকনসহ ৬০ নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুনীর কামাল-এর আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

আদালত পরিদর্শক মো. মাহাবুবুর রহমান জানান, ২০১৫ সালের ৬ জানুয়ারি জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ৬৩ নেতাকর্মীর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় বিস্ফোরক আইনের একটি মামলা দায়ের করে পুলিশ। ওই মামলায় পুলিশি প্রতিবেদনের প্রেক্ষিতে গত ৭ জানুয়ারি শুনানির দিন ধার্য্য ছিল। ওই দিন আসামিরা আদালতে হাজির না হওয়ায় পুনরায় আজ সোমবার শুনানির দিন ধার্য্য হয়। এইদিন অভিযুক্তদেরকে অব্যাহতির জন্য আবেদন করেন আসামি পক্ষের আইনজীবীরা। আদালত জামিন আবেদন না মঞ্জুর করে মামলায় অভিযুক্ত অভি, জাফর ও সিয়াম নামে তিনজন বাদে বাকিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৫ জানুয়ারি শহরের কালিবাড়ি মোড়, তোফায়েল আজম কিন্ডার গার্টেন এলাকাসহ বিভিন্ন স্থানে পুলিশ ও বিএনপি কর্মীদের সংঘর্ষ হয়। এ ঘটনায় পুলিশ ৬৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক নেতাকর্মীকে আসামী করে মামলা দায়ের করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..