স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ে ৫১তম জন্মদিন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরণ করেছে জেলা ছাত্রলীগ। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন চত্ত্বর, জেলা পরিষদ মার্কেটের সামনেসহ শহরের বিভিন্ন স্থানে দুই শতাধিক অসহায় ও দুঃস্থ মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়।

অসহায় ও দরিদ্রদের মধ্যে খাবার বিতরণ করেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।

খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মহসিন মোল্লা, ছাত্রলীগ নেতা জাহিদ হাসান জেনী, মোকাব্বের, ইমরান, দস্তগীর আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের মাহমুদ খান শ্রাবণ, সাংগঠনিক সম্পাদক রবিউল আলম রবিন প্রমুখ।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশের প্রবক্তা। তিনি ডিজিটাল বাংলাদেশ নিয়ে স্বপ্ন দেখেন ও সেই স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন। আজ তার ৫১ তম জন্মবার্ষিকী। তিনি বলেন, সজীব ওয়াজেদ জয় আগামীর সমৃদ্ধ বাংলাদেশের প্রতিচ্ছবি। আমাদের অহংকার ও তারুণ্যের আইকন। তার জন্মদিন উপলক্ষ্যে জেলা ছাত্রলীগ শহরের বিভিন্ন স্থানে দুই শতাধিক অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরণ করেছে। তিনি জয়ের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার সকলের কাছে দোয়া চান।

ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় মানুষের মধ্যে জেলা ছাত্রলীগের খাবার বিতরণ


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের সংক্রামণরোধে সরকার ঘোষিত নির্দেশনা অনুযায়ী কঠোর লকডাউন চলছে। কঠোর লকডাউন বাস্তবায়নে ব্যাপক তৎপরতা চালাচ্ছে জেলা প্রশাসন, সেনাবাহিনীসহ আইনশৃংখলা বাহিনী। কঠোর লকডাউন উপেক্ষা করে দোকানপাট খোলা রাখা, মাস্ক পরিধান না করা, অযথা বাইরে ঘুরাফেরা, সামাজিক দূরত্ব না মানা, মোটর সাইকেল নিয়ে অযথা ঘুরাফেরাসহ বিভিন্ন কারণে গত চারদিনে জেলার ৯টি উপজেলায় ৬৮৫ জনকে জরিমানা করা হয়েছে।

গত ২৩ জুলাই (শুক্রবার) সকাল থেকে গত সোমবার সন্ধ্যা পর্যন্ত জেলার নয়টি উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬৮৫ জনকে ২ লাখ ৮২ হাজার ১০০ টাকা জরিমানা করেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কিশোর কুমার দাস জানান, করোনাভাইরাস সংক্রমণরোধে সরকার ঘোষিত সর্বাত্মক কঠোর লকডাউন মানার জন্য জন সাধারণকে বার বার বলা হচ্ছে। লকডাউন বাস্তবায়নে জেলা সদরসহ ৯টি উপজেলায় ২৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঠে কাজ করছেন। পাশাপাশি মাঠে রয়েছেন পুলিশ, সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি ও ব্যাটালিয়ন আনসারসহ আইন-শৃংখলাবাহিনীর সদস্যরা।

তিনি বলেন, গত ২৩ জুলাই থেকে ২৬ জুলাই সোমবার পর্যন্ত জেলায় সংক্রামন রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ধারা সমূহ লংঘনের অপরাধে ৬৮৫ জন ব্যক্তিকে ২ লাখ ৮২ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে আমাদের এই তৎপরতা অব্যাহত থাকবে।

লকডাউন অমান্য করায় ব্রাহ্মণবাড়িয়ায় চার দিনে ৬৮৫ জনকে জরিমানা

ফেসবুকে আমরা..