ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় মানুষের মধ্যে জেলা ছাত্রলীগের খাবার বিতরণ


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ে ৫১তম জন্মদিন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরণ করেছে জেলা ছাত্রলীগ। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন চত্ত্বর, জেলা পরিষদ মার্কেটের সামনেসহ শহরের বিভিন্ন স্থানে দুই শতাধিক অসহায় ও দুঃস্থ মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়।

অসহায় ও দরিদ্রদের মধ্যে খাবার বিতরণ করেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।

খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মহসিন মোল্লা, ছাত্রলীগ নেতা জাহিদ হাসান জেনী, মোকাব্বের, ইমরান, দস্তগীর আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের মাহমুদ খান শ্রাবণ, সাংগঠনিক সম্পাদক রবিউল আলম রবিন প্রমুখ।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশের প্রবক্তা। তিনি ডিজিটাল বাংলাদেশ নিয়ে স্বপ্ন দেখেন ও সেই স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন। আজ তার ৫১ তম জন্মবার্ষিকী। তিনি বলেন, সজীব ওয়াজেদ জয় আগামীর সমৃদ্ধ বাংলাদেশের প্রতিচ্ছবি। আমাদের অহংকার ও তারুণ্যের আইকন। তার জন্মদিন উপলক্ষ্যে জেলা ছাত্রলীগ শহরের বিভিন্ন স্থানে দুই শতাধিক অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরণ করেছে। তিনি জয়ের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনার সকলের কাছে দোয়া চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..