স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনন্দ মিয়া-(২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ সকালে উপজেলার চাতলপাড় চকবাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আনন্দ মিয়া চাতলপাড় ইউনিয়নের রতনপুর মধ্যপাড়ার হাসু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, চাতলপাড় চকবাজারে নিহতের বড় ভাই আরাজ উদ্দিনের “মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওর্য়াকশপ” নামে একটি দোকানে স্ট্রীলের নৌকার জ্বালাই দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই আনন্দ মিয়া মারা যায়। এ ব্যাপারে চাতলপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আবদুল আহাদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নাসিরনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় জাহেরা বেগম-(৪০) নামে মহিলা আওয়ামী লীগ নেত্রীর কান কেটে তার স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে ছিনতাইকারীরা। গত (১৩ জুন) বিকেলে সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বিহাইর এলাকায় এই ঘটনা ঘটে।

আহত জাহেরা বেগমকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত জাহেরা বেগম সদর উপজেলার তালশহর (পূর্ব) ইউনিয়নের মোহনপুর গ্রামের খায়রুল ইসলামের স্ত্রী এবং ওই ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি।

আহত জাহেরা বেগম জানান, তিনি রোববার সদর উপজেলা সমাজসেবা অফিস থেকে প্রয়োজনীয় কাজ শেষে শহরের কুমারশীল মোড় থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়ি যাওয়ার সময় অটোরিকসাট বেহাইর গ্রামে পৌছলে অটোরিকসায় থাকা একটি ছেলে তাকে জাপটে ধরে। পরে অটোরিকসাটি দাড় করিয়ে চালকসহ দুইজন তাকে ছুরি ধরে। তিনি ধস্তাধস্তি শুরু করলে ছিনতাইকারীরা তার উরুতে ছুরকাঘাত করে তার দুই কানের লতি কেটে কানের দুল, গলার নেকলেস, হাতের বালা ও মোবাইল ফোন লুটে নেয়।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেত্রীর কান কেটে স্বর্ণালঙ্কার লুট


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে তাবাসসুম-(৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ দুপুরে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের আটলা গ্রামে এই ঘটনা ঘটে। মৃত তাবাসসুম মাছিহাতা ইউনিয়নের আটলা গ্রামের পূর্বপাড়ার সিরাজুল ইসলামের মেয়ে।

শিশু তাবসসুমের ফুফু তাহমিনা আক্তার জানান, সোমবার দুপুর আড়াইটার দিকে শিশু তাবসসুম তার মায়ের সাথে বাড়ির পুকুরে গোসল করতে যায়। গোসলের এক ফাঁকে তাবাসসুম পানিতে তলিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর অচেতন অবস্থায় তাকে পানির নীচ থেকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ জামাল ভূঁইয়া তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে চিকিৎসক জামাল ভূঁইয়ার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটি মারা যায়।

ব্রাহ্মণবাড়িয়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ সোমবার জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ, ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি বারীন্দ্র নাথ ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান তানিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকন, জাতীয় শ্রমিকলীগ,ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর এম.এ মালেক চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আল মামুন সরকার বলেন, বাংলাদেশের স্বাধীনতার আন্দোলনে শ্রমিকদের ছিলো মূখ্য ভূমিকা। স্বাধীনতার সংগ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে শ্রমিক ও ছাত্র আন্দোলন গড়ে তুলে। ব্রাহ্মণবাড়িয়ায় যখন শ্রমিকরা সংঘবদ্ধ ছিলো না তখন নির্মান করা হয়েছে কোকিল টেক্সটাইল মিল। তখন ২২৫ জন শ্রমিককে নিয়ে গঠন করা হয়েছে জেলা শ্রমিকলীগ। কোকিল টেক্সটাইল মিলের শ্রমিক ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ছাত্র সমাজ এই দুই মিলিয়ে ব্রাহ্মণবাড়িয়ার রাজনীতির বিকাশ ঘটে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য উন্নয়নের জাল বিছিয়ে দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। তিনি বলেন, বাংলাদেশের যে অগ্রগতি সেই অগ্রগতির মূল কারণ হচ্ছে শ্রমিক সমাজ। তিনি বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রমিকদের সফলতা কামনা করেন। পরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক পরিবহন শ্রমিকলীগের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফেসবুকে আমরা..