ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেত্রীর কান কেটে স্বর্ণালঙ্কার লুট


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় জাহেরা বেগম-(৪০) নামে মহিলা আওয়ামী লীগ নেত্রীর কান কেটে তার স্বর্ণালঙ্কার লুটে নিয়েছে ছিনতাইকারীরা। গত (১৩ জুন) বিকেলে সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বিহাইর এলাকায় এই ঘটনা ঘটে।

আহত জাহেরা বেগমকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত জাহেরা বেগম সদর উপজেলার তালশহর (পূর্ব) ইউনিয়নের মোহনপুর গ্রামের খায়রুল ইসলামের স্ত্রী এবং ওই ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি।

আহত জাহেরা বেগম জানান, তিনি রোববার সদর উপজেলা সমাজসেবা অফিস থেকে প্রয়োজনীয় কাজ শেষে শহরের কুমারশীল মোড় থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়ি যাওয়ার সময় অটোরিকসাট বেহাইর গ্রামে পৌছলে অটোরিকসায় থাকা একটি ছেলে তাকে জাপটে ধরে। পরে অটোরিকসাটি দাড় করিয়ে চালকসহ দুইজন তাকে ছুরি ধরে। তিনি ধস্তাধস্তি শুরু করলে ছিনতাইকারীরা তার উরুতে ছুরকাঘাত করে তার দুই কানের লতি কেটে কানের দুল, গলার নেকলেস, হাতের বালা ও মোবাইল ফোন লুটে নেয়।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

3 responses to “ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেত্রীর কান কেটে স্বর্ণালঙ্কার লুট”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..