স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পিকআপ ও মাইক্রোবাসের সংঘর্ষে পিকআপের চালক ও হেলপার নিহত এবং ৪জন আহত হয়েছে। আজ সকাল সাড়ে ৯টায় ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের আলীনগর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহতরা হলেন পিকআপ চালক হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার রিপন খন্দকারের ছেলে রনি খন্দকার-(১৮) ও হেলপার একই এলাকার হোসেন আলীর ছেলে দ্বীন ইসলাম-(৩৮)।

খাটিহাতা হাইওয়ে থানার পুলিশ জানায়, শুক্রবার সকালে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান ঘটনাস্থলে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক ও হেলপার মারা যান ও মাইক্রোবাসের চার আরোহী আহত হন।
খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ মাইক্রোবাসের চার আরোহীকে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ জালাল আলমের সাথে যোগাযোগ করলে তিনি বলেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত দুইজনের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান বলেন, পিকআপ ও মাইক্রোবাসের সংঘর্ষে পিকআপের চালক ও হেলপার ঘটনাস্থলেই মারা গেছেন। মাইক্রোবাসের চার আরোহীকে আহতবস্থায় হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজয়নগরে পিকআপ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ব্রীজের রেলিং ভেঙ্গে লবন বোঝাই একটি ট্রাক খালে পড়ে দুলাল-(৪৪) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের সোনারামপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত দুলাল শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার টাঙ্গরপাড়া গ্রামের শেরু মিয়ার ছেলে। তিনি আশুগঞ্জ থেকে আখাউড়া পর্যন্ত সড়কে চলমান চারলেন প্রকল্পের শ্রমিক ছিলেন।ৎ

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, শুক্রবার বিকেলে সিলেট অভিমুখী লবন বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সোনারামপুর এলাকার ব্রীজের রেলিং ভেঙ্গে নিচে পড়ে যায়। এসময় ব্রীজের পাশে কাজ করা অবস্থায় চারলেন প্রকল্পের শ্রমিক দুলাল ট্রাকটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

আশুগঞ্জে ব্রীজের রেলিং ভেঙ্গে ট্রাক খাদে পড়ে যুবক নিহত

২৬, ২৭ ও ২৮ শে মার্চ-২০২১খ্রিঃ হেফাজত ইসলাম কর্তৃক ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক ধ্বংসযজ্ঞ ও তান্ডবলীলা চালায়। সরকারি ও বেসরকারি স্থাপনায় ব্যাপক ভাংচুর ও অগ্নিসংযোগের মাধ্যমে পুরো ব্রাহ্মণবাড়িয়াকে মৃত্যুপুরীতে পরিনত করে। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের বিশেষ আভিযানিক টিম বিশেষ অভিযান পরিচালনা করে গত ২৬, ২৭ ও ২৮ শে মার্চ-২০২১খ্রিঃ হেফাজত
ইসলাম কর্তৃক বিক্ষোভ কর্মসূচি ও হরতাল চলাকালে ভাংচুর ও অগ্নিসংযোগের তান্ডবে জড়িত থাকার অভিযোগে গত ২৪ ঘন্টায় সর্বমোট ০৪ জন হেফাজত কর্মী ও সমর্থককে গ্রেফতার করা হয়েছে।

উক্ত সহিংস ঘটনাসমূহের প্রাপ্ত স্থির চিত্র ও ভিডিও ফুটেজ পর্যালোচনা করে অভিযুক্তদের সনাক্ত করা হয়। উল্লেখ্য হেফাজতের তান্ডবে সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ৪৯ টি, আশুগঞ্জ থানায় ০৪ টি ও সরাইল থানায় ০২ টিসহ সর্বমোট ৫৫টি মামলা রুজু হয়েছে। এসকল মামলায় ৪১৪ জন এজাহারনামীয় আসামীসহ অজ্ঞাতনামা ৩০/৩৫ হাজার লোকের নামে মামলা হয়েছে। এসকল মামলায় সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী সর্বমোট ৪৮৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

প্রেস রিলিজ

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তান্ডবে অগ্নিসংযোগ ও তান্ডবে জড়িত আরও ০৪ জন গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের টোলপ্লাজা এলাকা থেকে অভিযান চালিয়ে ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। আজ বেলা সাড়ে এগারোটায় এক গোপন সংবাদের ভিত্তিতে আশুগঞ্জের টোলপ্লাজা এলাকা থেকে অভিযান চালিয়ে তারা একজনকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃত আসামী হলেন, মোঃ আব্দুস সাত্তার (২৭), পিতা-মোঃ নবী হোসেন, সাং-জাহাঙ্গীরনগর, থানা-রায়পুরা, জেলা-নরসিংদী। এ সময় আসামীদের কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আসামীকে জিজ্ঞাসাবাদের পর জানা গেছে, তারা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সিমান্তবর্তী এলাকা দিয়ে চালানকৃত গাঁজা দেশে নিয়ে আসত। এবং সেই গাঁজার চালানটি নরসিংদীর এক ব্যক্তির কাছে বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

 

প্রেস রিলিজ

আশুগঞ্জের টোলপ্লাজা এলাকা থেকে ০১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

ফেসবুকে আমরা..