বিজয়নগরে পিকআপ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পিকআপ ও মাইক্রোবাসের সংঘর্ষে পিকআপের চালক ও হেলপার নিহত এবং ৪জন আহত হয়েছে। আজ সকাল সাড়ে ৯টায় ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তি ইউনিয়নের আলীনগর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহতরা হলেন পিকআপ চালক হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার রিপন খন্দকারের ছেলে রনি খন্দকার-(১৮) ও হেলপার একই এলাকার হোসেন আলীর ছেলে দ্বীন ইসলাম-(৩৮)।

খাটিহাতা হাইওয়ে থানার পুলিশ জানায়, শুক্রবার সকালে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান ঘটনাস্থলে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক ও হেলপার মারা যান ও মাইক্রোবাসের চার আরোহী আহত হন।
খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ মাইক্রোবাসের চার আরোহীকে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ জালাল আলমের সাথে যোগাযোগ করলে তিনি বলেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত দুইজনের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান বলেন, পিকআপ ও মাইক্রোবাসের সংঘর্ষে পিকআপের চালক ও হেলপার ঘটনাস্থলেই মারা গেছেন। মাইক্রোবাসের চার আরোহীকে আহতবস্থায় হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

2 responses to “বিজয়নগরে পিকআপ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..