সুমন আহম্মেদঃ
খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ১০ টাকা কেজি দরে চাল বিক্রির উদ্বোধন হয়েছে।সোমবার সকালে মোগড়ায় বিক্রির উদ্বোধন করেন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মনির হোসেন, খাদ্য কর্মকর্তা রাজীব কুমার শীল, খাদ্য পরিদর্শক আশীষ কুমার সরকার, খাদ্য বান্ধব কমিটির সদস্য বিশ্বজিৎ পাল বাবু। সংশ্লিষ্ট সূত্র জানায়,

উপজেলায় ২৯৮২ জনের মাঝে ৮৯.৪৬০ টন চাল বিক্রি করা হবে। ১০ টাকা দরে প্রত্যেকে ৩০ কেজি চাল করে চাল পাবেন। উপজেলার পাঁচ ইউনিয়নে ১০ জন ডিলার সপ্তাহের প্রতি সোম, মঙ্গল ও বুধবার চাল বিক্রি করবেন।
###

আখাউড়ায় ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে প্রতিবন্ধী নারী (৩৫)-কে পালাক্রমে ধর্ষনের ঘটনায় লিটন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার রাতে উপজেলার হরষপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত লিটন হরষপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
এর আগে রোববার রাতে ভিকটিমের ভাগ্নি ( বোনের মেয়ে) বাদি হয়ে বিজয়নগর থানায় চারজনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ২/১জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন, উপজেলার হরষপুর গ্রামের লিটন একই এলাকার জসিম, ফয়সাল ও নাহিদ।

ভিকটিমের পারিবারিক সূত্র জানায়, মানসিক প্রতিবন্ধী ওই নারীর বাড়ি কুমিল্লা জেলায়। স্বামীর সাথে ছাড়াছাড়ি হওয়ার পর তিনি তার বড় বোনের মেয়ের (ভাগ্নি) সাথে বিজয়নগর উপজেলার হরষপুর খেয়াঘাট এলাকায় বসবাস করেন। গত ১১ সেপ্টেম্বর (বুধবার) বেলা ১১টার দিকে ভিকটিমের ভাগ্নি তাকে বাসায় রেখে বাইরে গেলে খালি বাসায় আসামীরা তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে অসুস্থ্য অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে গত রোববার চিকিৎসক তাকে ছাড়পত্র দেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবিরের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
###

বিজয়নগরে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার-১

ফেসবুকে আমরা..