সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুরে ১টি ওয়ান শুটারগান এবং ১ রাউন্ড গুলিসহ জুয়েল মিয়া-(৩৩) নামক এক ডাকাতকে আটক করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার দড়িকান্দি (ইমামনগর) গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক জুয়েল মিয়া দড়িকান্দি গ্রামের ফরিদ মিয়ার ছেলে।

শুক্রবার সকালে গনমাধ্যম কর্মীদের কাছে পাঠানো র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আটক জুয়েল মিয়া একজন পেশাদার ডাকাত। এছাড়া তিনি অস্ত্র ব্যবসা করেন। ডাকাতি ও সন্ত্রাসী কার্যকলাপের জন্য জুয়েল অস্ত্র ভাড়া দেন।
গোপন সংবাদে জানতে পেরে র‌্যাব ছদ্মবেশে তার সাথে যোগাযোগ করে ৩ হাজার টাকার বিনিময় তার কাছ থেকে অস্ত্র ভাড়া করার পরিকল্পনা করে।

গত বৃহস্পতিবার গভীর রাতে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে র‌্যাব সদস্যরা পরিকল্পনা মতো অস্ত্রটি দিতে আসলে জুয়েল মিয়াকে আটক করে।

র‌্যাব জানায়, উদ্ধারকৃত অস্ত্রের মূল্য ৮০ হাজার টাকা। তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
###

বাঞ্চারামপুরে অস্ত্র ব্যবসায়ী আটক ॥ শুটারগান উদ্ধার

সুমন আহম্মেদঃ
আশুগঞ্জ উপজেলা ঈমাম পরিষদের উদ্যোগে দুস্ত ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে ইমাম পরিষদ কর্তৃক আয়োজিত পবিত্র ঈদুল আযাহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আশুগঞ্জ উপজেলা ঈমাম পরিষদের সভাপতি মুফতি মোশারফ হোসেনের সভাপতিত্বত্বে ও সাধারণ সম্পাদক মুফতি উবায়দুল্লাহর পরিচালনায় বক্তব্য রাখেন আশুগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই আবু জামাল, আশুগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক, আশুগঞ্জ সদর ইউনিয়নের সাধারন সম্পাদক মুফতি এনামুল,

আড়াইসিধা ইউনিয়নের সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, লালপুর ইউনিয়নের সভাপতি মাওলানা হামিদুল্লাহ, তারুয়া ইউনিয়নের সাধারন সম্পাদক মাওলানা ওলিউল্লাহ সুবহানী, দূর্গাপুর ইউনিয়নের সভাপতি মাওলানা আবুল বাসার, তালশহর ইউনিয়নের সভাপতি মাওলানা আব্দুর রউফ, শরীফপুর ইউনিয়নের সভাপতি মাওলানা আব্দুল সোবহান, চর চারতলা ইউনিয়নের সভাপতি মাওলানা আব্দুর রহিম প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের অর্থ সম্পাদক মাওলানা আব্দুল আজিজ।
উপজেলার ৮টি ইউনিয়নের শতাধিক দুস্ত ও অসহায় পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিরতন করা হয়। অনুষ্ঠানে উপজেলা ঈমাম পরিষদের সকল সদস্য ও ইউিনয়ন ঈমাম পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন। সংগঠনটি ২০১৮ সালের ১৬ডিসেম্বর প্রতিষ্ঠিত হয়।
###

আশুগঞ্জে উপজেলা ঈমাম পরিষদের উদ্যোগে দুস্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ॥

ফেসবুকে আমরা..