আশুগঞ্জে উপজেলা ঈমাম পরিষদের উদ্যোগে দুস্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ॥

সুমন আহম্মেদঃ
আশুগঞ্জ উপজেলা ঈমাম পরিষদের উদ্যোগে দুস্ত ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে ইমাম পরিষদ কর্তৃক আয়োজিত পবিত্র ঈদুল আযাহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আশুগঞ্জ উপজেলা ঈমাম পরিষদের সভাপতি মুফতি মোশারফ হোসেনের সভাপতিত্বত্বে ও সাধারণ সম্পাদক মুফতি উবায়দুল্লাহর পরিচালনায় বক্তব্য রাখেন আশুগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই আবু জামাল, আশুগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক, আশুগঞ্জ সদর ইউনিয়নের সাধারন সম্পাদক মুফতি এনামুল,

আড়াইসিধা ইউনিয়নের সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, লালপুর ইউনিয়নের সভাপতি মাওলানা হামিদুল্লাহ, তারুয়া ইউনিয়নের সাধারন সম্পাদক মাওলানা ওলিউল্লাহ সুবহানী, দূর্গাপুর ইউনিয়নের সভাপতি মাওলানা আবুল বাসার, তালশহর ইউনিয়নের সভাপতি মাওলানা আব্দুর রউফ, শরীফপুর ইউনিয়নের সভাপতি মাওলানা আব্দুল সোবহান, চর চারতলা ইউনিয়নের সভাপতি মাওলানা আব্দুর রহিম প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের অর্থ সম্পাদক মাওলানা আব্দুল আজিজ।
উপজেলার ৮টি ইউনিয়নের শতাধিক দুস্ত ও অসহায় পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিরতন করা হয়। অনুষ্ঠানে উপজেলা ঈমাম পরিষদের সকল সদস্য ও ইউিনয়ন ঈমাম পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন। সংগঠনটি ২০১৮ সালের ১৬ডিসেম্বর প্রতিষ্ঠিত হয়।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..