সুমন আহম্মেদঃ
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে ছয়দিনের ছুটি ঘোষণা করা হয়েছে।৪জুন মঙ্গলবার থেকে আগামী ৯ জুন পর্যন্ত এই বন্দর দিয়ে সব ধরণের পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে এসময়ে স্থল বন্দর দিয়ে দুই দেশের বৈধ যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

আখাউড়া স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আখাউড়া স্থলবন্দর দিয়ে মঙ্গলবার থেকে আগামী ৯ জুন পর্যন্ত পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। দুই দেশের ব্যবসায়িদের সাথে আলোচনা করে ছয়দিন বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে ওই সময়ে যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।
###

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আজ থেকে আখাউড়া স্থলবন্দরে ৬দিনের ছুটি

সুমন আহম্মেদঃ
আগামী ১৮ জুন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদের নির্বাচন। সুষ্ঠ ও শান্তিপূর্ন পরিবেশে নির্বাচন স¤পন্ন করার জন্য সোমবার নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নির্বাচনে রিটার্নিং অফিসার সাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ২৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মোঃ গোলাম কবির, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন, আনসার ভিডিপি’র উপ-পরিচালক সজল চাকমা।

বক্তব্য রাখেন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট তানভীর ভূইয়া, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফুর রহমান, ভাইস চেয়ারম্যান প্রার্থী মৃনাল চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান বলেন, বিজয়নগর উপজেলা পরিষদের নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হবে। প্রশাসনের পক্ষ থেকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ন করতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।
###

বিজয়নগর উপজেলা পরিষদের নির্বাচন প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বাবার সাথে অভিমান করে নয়ন দাস (১৫) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে।

গত রোববার রাতে উপজেলার সদর ইউনিয়নের ঘোষপাড়ায় এ ঘটনা ঘটে। মৃত নয়ন ওই এলাকার রেবতি দাসের ছেলে ও নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

এলাকাবাসী জানান, কিছুদিন আগে নয়নের মা ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যান। মায়ের মৃত্যুর পর সংসারের রান্নাসহ যাবতীয় কাজের দায়িত্ব এসে পড়ে নয়নের ওপর। এরপর থেকে সংসারের বিভিন্ন বিষয় নিয়ে বাবা-ছেলের মধ্যে প্রায়ই বাদানুবাদ হতো।

রোববার সন্ধ্যার পরও বাবা ছেলের কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পর বাবা ঘর থেকে বের হয়ে গেলে রাত ৯ টার সময় ঘরের দরজা বন্ধ করে ফাঁসিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে নয়ন।

সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার নগেন্দ্র বলেন, আত্মহত্যা করার জন্য গলায় রশি বেঁধে ঝুলতে থাকে নয়ন। এ সময় রশি ছিঁড়ে পড়ে গিয়ে তার মাথা থেকে রক্তক্ষরণ হয় এবং তার জিহবা কেটে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের পর লাশ বাড়িতে এনে দাহ করার ব্যবস্থা করা হয়েছে।
###

বাবার সাথে অভিমান করে নাসিরনগরে স্কুল ছাত্রের আত্মহত্যা

ফেসবুকে আমরা..