সুমন আহম্মেদঃ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পবিত্র রমজান মাস পল্লী বিদ্যুতের সেবার মাস উপলক্ষে ফেরি করে সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিদ্যুৎ সংযোগ ও মিটার পৌঁছে দিচ্ছে পল্লী বিদ্যুৎ সমিতি।

ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির নাসিরনগর সাব-জোনাল অফিসের উদ্যোগে রোববার সকালে নাসিরনগর উপজেলায় আলোর ফেরিওয়ালার কার্যক্রমের উদ্বোধন করেন পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) প্রকৌশলী মোঃ শাহজাহান তালুকদার।

এ সময় ডিজিএম (টেকনিকেল) প্রকৌশলী জাহাঙ্গীর আলম, এজিএস মোঃ আনোয়ার হোসেন, নাসিরনগর সাব-জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (নিপুর) হিমেল কুমার সাহা, জুনিয়র প্রকৌশলী আবদুল্লাহ বাকী, ওয়ারিং পরিদর্শক মোঃ মানিক মিয়া ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের পর পল্লী বিদ্যুৎ সমিতির, নাসিরনগর সাব-জোনাল অফিসের ৫৩ জন কর্মকর্তা-কর্মচারী জিপগাড়ি, পিকআপ, অটোরিকসায় করে মিটার, সার্ভিস তার, বোর্ড ও সংযোগের প্রয়োজনীয় আবেদন ফরমসহ উপজেলার বুড়িশ্বর, পূর্বভাগ ও চাপরতলা ইউনিয়নে প্রায় ১৯১ টি মিটার স্থাপন করেন।

নতুন বিদ্যুৎ সংযোগ পাওয়া উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের নাসির উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে আমাদের বাড়িতে বিদ্যুৎ ছিল না। আলোর ফেরিওয়ালায় আবেদন করার সাথে সাথেই আমার ঘরে মিটার স্থাপনসহ অল্প সময়ের মধ্যে বিদ্যুৎ সংযোগ পাই।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) প্রকৌশলী মোঃ শাহজাহান তালুকদার বলেন, পবিত্র রমজান মাস পল্লী বিদ্যুতের সেবার মাস উপলক্ষে আলোর ফেরিওয়ালা কার্যক্রমের মাধ্যমে কোন বিড়ম্বনা ছাড়াই গ্রাহকরা বিদ্যুৎ সংযোগ পাবেন। এতে কোন দুর্নীতির সুযোগ নেই। বিদ্যুৎ সংযোগ পাওয়ার জন্য কাউকে কোনো টাকা প্রদান না করার জন্য তিনি গ্রাহকদের অনুরোধ জানান।
###

নাসিরনগরে পল্লী বিদ্যুতের “আলোর ফেরিওয়ালার উদ্বোধন

সুমন আহম্মেদঃ

ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর নব-নির্মিত বিপনী বিতানের শো-রুম উদ্বোধন করা হয়েছে। গত শনিবার সকাল ১০টায় শহরের জেল রোডে শো-রুমের উদ্বোধন করেন পুনাক চট্টগ্রাম রেঞ্জের সভানেত্রী শারমিন আক্তার খান।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বিপিএম (বার), পিপিএম, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান, বিপিএম (বার), পিপিএম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, পুনাক ব্রাহ্মণবাড়িয়ার সভানেত্রী উম্মে সালমা মুন্নি, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আলমগীর কবিরসহ জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তাগন।

উদ্বোধনী অনুষ্ঠানে পুনাক চট্টগ্রাম রেঞ্জের সভানেত্রী শারমিন আক্তার খান বলেন, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) একটি জনকল্যাণমূলক পুলিশের প্রতিষ্ঠান। পুনাক বিপণি বিতানে পুলিশের তৈরী পণ্য সামগ্রী বিক্রয় করা হবে। বিক্রিত পণ্যের লভ্যাংশ গরীবদের আর্থ-সামাজিক উন্নয়ন ও পিছিয়ে পড়া নারীদের উন্নয়ন কাজে ব্যয় করা হবে।
###

ব্রাহ্মণবাড়িয়ায় পুনাক বিপনি বিতানের যাত্রা শুরু

ফেসবুকে আমরা..