নাসিরনগরে পল্লী বিদ্যুতের “আলোর ফেরিওয়ালার উদ্বোধন

সুমন আহম্মেদঃ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পবিত্র রমজান মাস পল্লী বিদ্যুতের সেবার মাস উপলক্ষে ফেরি করে সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিদ্যুৎ সংযোগ ও মিটার পৌঁছে দিচ্ছে পল্লী বিদ্যুৎ সমিতি।

ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির নাসিরনগর সাব-জোনাল অফিসের উদ্যোগে রোববার সকালে নাসিরনগর উপজেলায় আলোর ফেরিওয়ালার কার্যক্রমের উদ্বোধন করেন পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) প্রকৌশলী মোঃ শাহজাহান তালুকদার।

এ সময় ডিজিএম (টেকনিকেল) প্রকৌশলী জাহাঙ্গীর আলম, এজিএস মোঃ আনোয়ার হোসেন, নাসিরনগর সাব-জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (নিপুর) হিমেল কুমার সাহা, জুনিয়র প্রকৌশলী আবদুল্লাহ বাকী, ওয়ারিং পরিদর্শক মোঃ মানিক মিয়া ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের পর পল্লী বিদ্যুৎ সমিতির, নাসিরনগর সাব-জোনাল অফিসের ৫৩ জন কর্মকর্তা-কর্মচারী জিপগাড়ি, পিকআপ, অটোরিকসায় করে মিটার, সার্ভিস তার, বোর্ড ও সংযোগের প্রয়োজনীয় আবেদন ফরমসহ উপজেলার বুড়িশ্বর, পূর্বভাগ ও চাপরতলা ইউনিয়নে প্রায় ১৯১ টি মিটার স্থাপন করেন।

নতুন বিদ্যুৎ সংযোগ পাওয়া উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের নাসির উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে আমাদের বাড়িতে বিদ্যুৎ ছিল না। আলোর ফেরিওয়ালায় আবেদন করার সাথে সাথেই আমার ঘরে মিটার স্থাপনসহ অল্প সময়ের মধ্যে বিদ্যুৎ সংযোগ পাই।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) প্রকৌশলী মোঃ শাহজাহান তালুকদার বলেন, পবিত্র রমজান মাস পল্লী বিদ্যুতের সেবার মাস উপলক্ষে আলোর ফেরিওয়ালা কার্যক্রমের মাধ্যমে কোন বিড়ম্বনা ছাড়াই গ্রাহকরা বিদ্যুৎ সংযোগ পাবেন। এতে কোন দুর্নীতির সুযোগ নেই। বিদ্যুৎ সংযোগ পাওয়ার জন্য কাউকে কোনো টাকা প্রদান না করার জন্য তিনি গ্রাহকদের অনুরোধ জানান।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..