botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের মিরহাটি এলাকায় বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।
বুধবার (২৩ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন—ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কান্দিপাড়ার গফুর মিয়ার ছেলে সাবু মিয়া (২৫) ও একই এলাকার বারেক মিয়ার ছেলে সাচ্চু মিয়া (৩৫)।
খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন সরকার এ তথ্য নিশ্চিত করে বলেন।
দুপুরে দিগন্ত পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা অপর একটি যাত্রীবাহী অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। নিহত দুইজনই পুরুষ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত দুইজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে তিনি জানান।
                                                            ###

 

ব্রাহ্মণবাড়িয়ার সড়কে প্রান গেল অটোরিকশার ২ যাত্রীর

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, আশুগঞ্জ উপজেলার চর-চারতলা গ্রামের বাসিন্দা, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় প্রশিক্ষণ টিমের সদস্য, জেলা কমিউনিস্ট পার্টির সদস্য, জেলা ছাত্রমৈত্রীর সাবেক নেতা ও আশুগঞ্জ আলাল শাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমরেড ঈসা খান ইন্তেকাল করেছেন (ইন্না—রাজেউন)।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের একটি বে-সরকারি ক্লিনিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী, একমাত্র কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

আজ বুধবার বেলা ১১টায় আশুগঞ্জ উপজেলার চর-চারতলা ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।
###

কমরেড ঈসা খানের ইন্তেকাল ॥ আজ জানাযা

ফেসবুকে আমরা..