botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া জেলায় বিভিন্ন টেলিভশন চ্যানেল, অনলাইন নিউজ পোর্টাল ও রেডিওতে কর্মরত সাংবাদিকদের নিয়ে নতুন সংগঠন “ ইলেক্টনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন” (ইমজা) এর কমিটি গঠন করা হয়েছে।

কমিটি গঠনকল্পে গত মঙ্গলবার বিকেলে শহরের কুমারশীল মোড়ের আমিন কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এক সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিক পীযূষ কান্তি আচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বাংলা টিভির জেলা প্রতিনিধি আল আমিন শাহীন, সময় টিভির ব্যুরো প্রধান উজ্জল চক্রবর্তী, নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি মাসুক হৃদয়, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হাবিবুর রহমান পারভেজ,

চ্যানেল নাইন ও বার্তা টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আল মামুন, জাগোনিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আজিজুল আলম সঞ্চয়, বাংলানিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি মেহেদী নূর পরশ এবং সময় টিভির চিত্র সাংবাদিক জুয়েলুর রহমান।

সভায় ব্যাপক আলোচনার পর এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্যকে সভাপতি এবং দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি সেলিম পারভেজকে সাধারণ সম্পাদক করে ইমজার আংশিক কমিটি ঘোষণা করা হয়। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে ইমজার নব-নির্বাচিত সভাপতি পীযূষ কান্তি আচার্য জানিয়েছেন।
###

 

ব্রাহ্মণবাড়িয়ায় ইমজার কমিটি গঠন পীযূষ সভাপতি ॥ সেলিম সাধারণ সম্পাদক

botvনিউজ:

আগামী ১৯ জানুয়ারী শনিবার জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন। ওইদিন ব্রাহ্মণবাড়িয়ায় ১২ থেকে ৫৯ মাস বয়সি চার লাখ ৬৬ হাজার এবং ছয় থেকে ১১ মাস বয়সি প্রায় ৫৬ হাজার শিশুকে “এ” প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

গতকাল বুধবার বেলা ১১টায় সিভিল সার্জন কার্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ মাসুম ইফতেখার।

প্রেসব্রিফিংয়ে তিনি বলেন, ১৯ জানুয়ারী সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জেলার ২ হাজার ৪৫৬টি টিকাদান কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিক গুলোতে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। এর মধ্যে ০৬ মাস থেকে ১১ মাস বয়সী ৫৬ হাজার ১৯২জন শিশুকে একটি নীল রংয়ের এবং ১২ মাস থেকে ৫৯ মাস ৪ লাখ ৬৬ হাজার ৮৯৪জন শিশুকে একটি লাল রংয়ের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারন করা হয়েছে।

এজন্য জেলার ২ হাজার ৪শত ৫৬টি টিকাদান কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিকে চার হাজার ৯শত ১২জন স্বেচ্ছাসেবক এবং ৩২০জন সুপারভাইজার কাজ করবেন। প্রেস ব্রিফিংয়ে ডাঃ সুবল চন্দ্র সাহাসহ সিভিল সার্জন অফিসের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
###

প্রেসব্রিফিংয়ে ভারপ্রাপ্ত সিভিল সার্জন ব্রাহ্মণবাড়িয়ায় ভিটামিন এ ক্যাপসুল খাবে সোয়া পাঁচ লাখ শিশু

ফেসবুকে আমরা..