botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০১৮ পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

“আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার সকালে বাংলাদেশ স্কাউট নাসিরনগর শাখার উদ্যোগে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে সামনে মানববন্ধনে মিলিত হয়।

এ সময় নিরাপদ সড়ক দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাকছুদুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা উম্মে সালমা, উপজেলা স্কাউট কমিশনার মোঃ আবদুল কুদ্দুস প্রমুখ। বক্তারা বলেন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়কের দাবিতে ব্যক্তিগতভাবে আন্দোলন শুরু করলেও আজ তা জাতীয় আন্দোলনে রূপ নিয়েছে যা সরকারিভাবে পালিত হচ্ছে। তাই দুর্ঘটনারোধে চালকদের আন্তরিক এবং পথচারীদের সচেতন হতে হবে।
###

নাসিরনগরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।সোমবার দুপুরে ইংরেজি দৈনিক অবজারভারের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আয়েশা আহমেদ লিজা বাদী হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা আহমেদের আদালতে মামলাটি দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে বিকেলে ব্যারিস্টার মঈনুল হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মামলায় আয়েশা আহমেদ লিজা অভিযোগ করেন, একটি বে-সরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলেছেন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেন। এ মন্তব্য সকল নারী সাংবাদিকদের জন্য অবমাননাকর হয়েছে।

বাদিপক্ষের আইনজীবী তানবীর ভূঁইয়া সাংবাদিকদের জানান, ৫০০/৫০১ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। মামলার আসামী মঈনুল হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির জন্য আদালতকে অনুরোধ করা হয়। আদালত বিকেলে দেয়া এক আদেশে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।
###

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যারিষ্টার মঈনুল হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

ফেসবুকে আমরা..