botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে স্বামীর সাথে অভিমান করে দুই শিশু সন্তানসহ বিষ পান করেছেন এক মা।
গত শুক্রবার রাত ৭টার দিকে উপজেলার ভলাকুট ইউনিয়নের বাগী গ্রামে এ ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রন্তিম মল্লিক-(৫) নামে এক শিশুকে মৃত ঘোষণা করেন।

আশংকাজনক অবস্থায় মা এলন মল্লিক-(২৫) এবং অপর শিশু অন্তিম মল্লিক-(৭) কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, প্রায় ৯ বছর আগে বাগী গ্রামের বাসিন্দা জয়ধর মল্লিকের সাথে জেলার সরাইল উপজেলার নিয়ামতপুর গ্রামের বাসিন্দা এলন মল্লিকের বিয়ে হয়। গত শুক্রবার বিকেলে এলন তার বাবার বাড়িতে বেড়াতে যেতে চেয়েছিলেন। কিন্তু স্বামী জয়ধর তাকে কয়েকদিন পরে যেতে বলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতন্ডা হয়। পরে জয়ধর বাড়ির বাইরে গেলে এলন ঘরের দরজা বন্ধ করে ঘরে থাকা ইঁদুর মারার বিষ দুই শিশু সন্তানকে পান করিয়ে নিজেও পান করেন।

পরে শিশুদের চিৎকার শুনে দরজা ভেঙে বাড়ির লোকজন তাদেরকে উদ্ধার করে রাত ৯টার দিকে জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু রন্তিমকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুর রহমান বলেন, দুই সন্তানসহ মায়ের বিষ খাওয়ার বিষয়টি জানতে পেরেছি। তবে এ ব্যাপারে থানা কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
###

স্বামীর সাথে অভিমান করে নাসিরনগরে দুই শিশুসহ মায়ের বিষ পান ॥ এক শিশুর মৃত্যু

?

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জম্মদিন উপলক্ষে এক মঞ্চে উঠেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছয় প্রার্থী।

গত শুক্রবার বিকেলে উপজেলার পূর্বভাগ এসই এসডিপি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পূর্বভাগ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন আয়োজিত আলোচনা সভায় প্রার্থীরা এক মঞ্চে থেকে নেত্রীর জন্মদিনের কেক কাটেন।

অনুষ্ঠানের শুরুতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দোয়া ও প্রয়াত মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকসহ দলীয় নেতা-কর্মীদের মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয়।

?

আলোচনা সভায় ব্রাহ্মণবাড়িয়া-১- (নাসিরনগর) আসনের পরিবর্তনের অঙ্গীকার নিয়ে ছয়জন মনোনয়ন প্রত্যাশী অংশ নেন। তারা হলেন প্রয়াত মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের সহধর্মীনি দিলশাদ আরা বেগম মিনু, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার, কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া, বাংলাদেশ আওয়ামী প্রজন্মলীগের সহ-সভাপতি প্রকৌশলী মোঃ ইখতেশামুল কামাল, কেন্দ্রীয় যুব মহিলা লীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক এম.বি কানিজ ও জেলা কৃষকলীগের সদস্য মোঃ আলী আশরাফ।

এ ছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম- সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ আবদুল আহাদ, সাবেক প্রচার সম্পাদক মীর বশির আহমেদ, প্রয়াত সাবেক উপজেলার চেয়ারম্যান লেঃ অবঃ গোলাম নুরের মেয়ে রুমা আক্তার, জেলা পরিষদ মহিলা সদস্য শাহিন আক্তার খানম, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট মজিবুর রহমান, হাজী গোলাম আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মোস্তাক আহমেদ প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকারের সভাপতিত্বে ও অ্যাডভোকেট রেজাউল হক আমজাদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় মনোনয়ন প্রত্যাশীরা বর্তমান সাংসদের সমালোচনা করে, দলের ত্যাগী ও পরীক্ষিত ১১ জন মনোনয়ন প্রত্যাশীদের মধ্য থেকে যে কাউকে মনোনয়ন দেয়ার জন্য শেখ হাসিনার কাছে আহবান জানান। তারা আওয়ামীলীগ সরকারের যুগান্তকারী অবদানের কথা উল্লেখ করে নৌকা প্রতীকে ভোটও প্রার্থনা করেন।
###

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নাসিরনগরে এক মঞ্চে ছয় মনোনয়ন প্রত্যাশী

ফেসবুকে আমরা..