শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নাসিরনগরে এক মঞ্চে ছয় মনোনয়ন প্রত্যাশী

?

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জম্মদিন উপলক্ষে এক মঞ্চে উঠেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছয় প্রার্থী।

গত শুক্রবার বিকেলে উপজেলার পূর্বভাগ এসই এসডিপি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পূর্বভাগ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন আয়োজিত আলোচনা সভায় প্রার্থীরা এক মঞ্চে থেকে নেত্রীর জন্মদিনের কেক কাটেন।

অনুষ্ঠানের শুরুতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দোয়া ও প্রয়াত মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকসহ দলীয় নেতা-কর্মীদের মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয়।

?

আলোচনা সভায় ব্রাহ্মণবাড়িয়া-১- (নাসিরনগর) আসনের পরিবর্তনের অঙ্গীকার নিয়ে ছয়জন মনোনয়ন প্রত্যাশী অংশ নেন। তারা হলেন প্রয়াত মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের সহধর্মীনি দিলশাদ আরা বেগম মিনু, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার, কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া, বাংলাদেশ আওয়ামী প্রজন্মলীগের সহ-সভাপতি প্রকৌশলী মোঃ ইখতেশামুল কামাল, কেন্দ্রীয় যুব মহিলা লীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক এম.বি কানিজ ও জেলা কৃষকলীগের সদস্য মোঃ আলী আশরাফ।

এ ছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম- সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ আবদুল আহাদ, সাবেক প্রচার সম্পাদক মীর বশির আহমেদ, প্রয়াত সাবেক উপজেলার চেয়ারম্যান লেঃ অবঃ গোলাম নুরের মেয়ে রুমা আক্তার, জেলা পরিষদ মহিলা সদস্য শাহিন আক্তার খানম, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট মজিবুর রহমান, হাজী গোলাম আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মোস্তাক আহমেদ প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকারের সভাপতিত্বে ও অ্যাডভোকেট রেজাউল হক আমজাদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় মনোনয়ন প্রত্যাশীরা বর্তমান সাংসদের সমালোচনা করে, দলের ত্যাগী ও পরীক্ষিত ১১ জন মনোনয়ন প্রত্যাশীদের মধ্য থেকে যে কাউকে মনোনয়ন দেয়ার জন্য শেখ হাসিনার কাছে আহবান জানান। তারা আওয়ামীলীগ সরকারের যুগান্তকারী অবদানের কথা উল্লেখ করে নৌকা প্রতীকে ভোটও প্রার্থনা করেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..