botvনিউজ:

জাতীয় জ্বালানী নিরাপত্তা দিবস উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী লিমিটেডের কর্মকর্তা-কর্মচারীগন পৌর এলাকার বিরাসার প্রধান কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে।

র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় বিরাসার প্রধান কার্যালয়ের গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। এ সময় বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক তৌফিকুর রহমান তপু, (জিএম পিডি) মকবুল হোসেন, (জিএম এইচ.আর) মোঃ শাহআলম, সিবিএর সভাপতি তৌফিক বেলালসহ প্রতিষ্ঠানের উর্র্ধতন কর্মকর্তা এবং কর্মচারীগন উপস্থিত ছিলেন।
###

জাতীয় জ্বালানী নিরাপত্তা দিবস উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালি-আলোচনা সভা

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের চৈয়ারকুঁড়ি বেড়িবাঁধ ও বাক লংঘন বিলের ডাকবাংলো ঘাটে বৃহস্পতিবার মোট ৩৮৫ কেজি রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে মাছের পোনা অবমুক্ত করেন ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার, জেলা পরিষদ সদস্য আসাদুজ্জামান চৌধুরী, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সোহেল মোঃ জিল্লুর রহমান রিগান, মোঃ শামছুদ্দিন আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আনিছুজ্জামান, প্রাণিসম্পদ কর্মকর্তা সুমন ভৌমিক, যুব উন্নয়ন কর্মকর্তা ফরহাদ হোসেন, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোঃ তাজিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
###

নাসিরনগরে মাছের পোনা অবমুক্ত

 

botvনউজ:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শুক্রবার থেকে শুরু হচ্ছে শাহ্ সৈয়দ আহম্মেদ গেছুদারাজ (রঃ) প্রকাশ খড়মপুর শাহপীর কল্লা শহীদ মাজারের ওরস শরীফ।

সপ্তাহব্যাপি এই ওরসে আগামী ১৪ আগস্ট আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে। ওরসকে কেন্দ্র করে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। ওরস উপলক্ষে মাজার এলাকা ও শাহপীর কল্লা শহীদ উচ্চ বিদ্যালয় মাঠে মাসব্যাপি মেলা বসবে।

মাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক ছালেহ নেওয়াজ খান খাদেম জানান, ইতিমধ্যেই ভক্ত আশেকানরা মাজারে আসতে শুরু করেছেন।

###

আখাউড়ায় আজ শুরু হচ্ছে খড়মপুর মাজারের ৭দিনব্যাপী ওরস মোবারক

ফেসবুকে আমরা..