botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় যান্মাসিক পরীক্ষা চলাকালে পাশের ছাত্রকে খাতা না দেখানোর অভিযোগ দশম শ্রেণীর ছাত্র মোঃ রিয়াজউদ্দিন শুভকে বেদম মারধোর করেছে দৃর্বত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার বাদৈর ইউনিয়নের মান্দারপুর উচ্চ বিদ্যালয়ে।

আহত রিয়াজ উদ্দিন শুভ মান্দারপুর গ্রামের মুক্তিযোদ্ধা মরহুম সুজাউদ্দিন ভূইয়ার ছেলে। এ ঘটনায় আহত রিয়াজের মা হ্যাপি আক্তার বাদি হয়ে ১৩ জনকে আসামী করে কসবা থানায় একটি মামলা দায়ের করেছেন।

এলাকাবাসী ও থানায় দায়েরকৃত মামলা থেকে জানা গেছে, মান্দারপুর উচ্ছ বিদ্যালয়ে বর্তমানে ষান্মাসিক পরীক্ষা চলছে। রিয়াজ পরীক্ষা চলাকালে তার লিখিত খাতা পাশের ছাত্র রায়হানকে দেখতে না দেয়ায় সে ক্ষিপ্ত হয়। গত শনিবার সকালে রিয়াজ পরীক্ষা দেয়ার জন্য স্কুলের উদ্দেশ্যে রওয়ানা হলে পথিমধ্যে রায়হানের নেতৃত্বে একদল দুর্বৃত্ত আতর্কিত হামলা চালিয়ে রিয়াজকে বেদম মারধোর করে। পরে খবর পেয়ে তার আত্মীয় স্বজন ঘটনাস্থলে গিয়ে রিয়াজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় রিয়াজের মা শনিবার রাতে কসবা থানায় ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

এ ব্যাপারে কসবা থানায় এস.আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
##

পরীক্ষা চলাকালে খাতা না দেখানোকে কেন্দ্র করে কসবায় স্কুল ছাত্রকে মারধোর

 

botvনিউজ:

জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ছোট দুই ভাইয়ের হাতে আমজাদ হোসেন-(৩৫) নামে বড় ভাই খুন হয়েছেন। রোববার সকাল সাড়ে ১১টায় উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আমজাদ কাশিনগর গ্রামের শওকত হোসেনের ছেলে। ঘটনার পর পরই ঘাতক দুই ভাই কাউছার মিয়া ও উসমান মিয়া পালিয়ে যায়।

নিহতের পারিবার জানায়, পৈতৃক সম্পত্তি নিয়ে আমজাদের সাথে তার আপন ছোট দুই ভাই কাউছার এবং উসমানের বিরোধ চলে আসছিল। আমজাদ এ বছর তার মাকে হজ্বে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

হজে যাওয়ার আগেই তিনি তার ভাইদের সাথে সম্পত্তি নিয়ে বিরোধ মিটিয়ে ফেলবেন বলে কথা দিয়েছিলেন। রোববার সকালে বাকবিতন্ডার এক পর্যায়ে কাউছার ও উসমান ধারালো অস্ত্র দিয়ে আমজাদকে এলোপাথাড়ি কোপাতে থাকে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী পারভিন বেগম বলেন, দীর্ঘ দিন ধরে আমার স্বামীকে আমার দুই দেবর ওসমান ও কাউসার মিলে মোটা অংকের টাকা দেওয়ার জন্য চাপ দিতে থাকে। রোববার সকালে তারা আমার ঘরে এসে টাকার জন্য হুমকি-ধামকি দিতে থাকে। পরে এক পর্যায়ে টাকা দিতে অনীহা প্রকাশ করলে তারা দুই ভাই মিলে দেশীয় অস্ত্র দিয়ে আমার স্বামীর সারা শরীরে এলোপাতাড়ি কুপাতে থাকে।

পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদ বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ ব্যাপারে অতিরিক্তি পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
###

বিজয়নগরে ছোট ভাইদের হাতে বড় ভাই খুন

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে আগামী ১৪ জুলাই অনুষ্ঠিতব্য জাতীয় ভিটামিন“এ”প্লাস ক্যাম্পেইন সফলের লক্ষ্যে গতকাল বুধবার উপজেলা পর্যায়ে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অবহিতকরন সভায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ, ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ভুইয়া, ইউপি চেয়ারম্যান মোঃ ওয়াছ আলী,ইউপি চেয়ারম্যান এটিএম মোজাম্মেল হক, মেডিকেল অফিসার ডাঃ মুকবুল হোসেন,ডাঃ আওয়াতিক ইবনে মতিন,ডাঃ শোয়েব মোহাম্মদ শাহরিয়ার,ডাঃ কাওসার হাবিব।

অবহিতকরণ সভায় জনপ্রতিনিধি,এনজিও প্রতিনিধি ও সাংবাদিকসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
###

জাতীয় ভিটামিন“এ”প্লাস ক্যাম্পেইন উপলক্ষে নাসিরনগরে অবহিতকরণ সভা

 

 

 

 

 

 

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিনা পাসপোর্টে ভারতে যাওয়ার সময় দুইজনকে করেছে ২৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়ার উপজেলার সীমান্তবর্তী সেনারবাদী এলাকা থেকে তাদেরকে আটক করা হয় ।

আটককৃতরা হলেন, সরাইল উপজেলার দক্ষিণ আরিফাইল গ্রামের মোঃ শহিদ মিয়ার ছেলে মোঃ মনির মিয়া-(২৪) এবং একই উপজেলার জসিম মিয়ার স্ত্রী মোছাঃ সাজেদা বেগম- (২৫)। বিজিবি সূত্র জানায়, আটক দু’জনকে আখাউড়া থানায় সোর্পদ করা হয়েছে।
###

অবৈধভাবে ভারতে যাওয়ার সময় আখাউড়ায় মহিলাসহ দুইজন গ্রেপ্তার

 

 

 

 

 

 

 

 

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার সিঙ্গারবিল ও বিষ্ণুপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তবে গ্রেপ্তারকৃতদের নাম-পরিচয় জানা যায়নি।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৩ জন মাদক ব্যবসায়ী এবং নিয়মিত মামলার দুইজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে গ্রেপ্তারকৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মাদক বিরোধী অভিযানে বিজয়নগরে ১৩ জন গ্রেপ্তার

ফেসবুকে আমরা..