পরীক্ষা চলাকালে খাতা না দেখানোকে কেন্দ্র করে কসবায় স্কুল ছাত্রকে মারধোর

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় যান্মাসিক পরীক্ষা চলাকালে পাশের ছাত্রকে খাতা না দেখানোর অভিযোগ দশম শ্রেণীর ছাত্র মোঃ রিয়াজউদ্দিন শুভকে বেদম মারধোর করেছে দৃর্বত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার বাদৈর ইউনিয়নের মান্দারপুর উচ্চ বিদ্যালয়ে।

আহত রিয়াজ উদ্দিন শুভ মান্দারপুর গ্রামের মুক্তিযোদ্ধা মরহুম সুজাউদ্দিন ভূইয়ার ছেলে। এ ঘটনায় আহত রিয়াজের মা হ্যাপি আক্তার বাদি হয়ে ১৩ জনকে আসামী করে কসবা থানায় একটি মামলা দায়ের করেছেন।

এলাকাবাসী ও থানায় দায়েরকৃত মামলা থেকে জানা গেছে, মান্দারপুর উচ্ছ বিদ্যালয়ে বর্তমানে ষান্মাসিক পরীক্ষা চলছে। রিয়াজ পরীক্ষা চলাকালে তার লিখিত খাতা পাশের ছাত্র রায়হানকে দেখতে না দেয়ায় সে ক্ষিপ্ত হয়। গত শনিবার সকালে রিয়াজ পরীক্ষা দেয়ার জন্য স্কুলের উদ্দেশ্যে রওয়ানা হলে পথিমধ্যে রায়হানের নেতৃত্বে একদল দুর্বৃত্ত আতর্কিত হামলা চালিয়ে রিয়াজকে বেদম মারধোর করে। পরে খবর পেয়ে তার আত্মীয় স্বজন ঘটনাস্থলে গিয়ে রিয়াজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় রিয়াজের মা শনিবার রাতে কসবা থানায় ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

এ ব্যাপারে কসবা থানায় এস.আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..