botv নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাইক্রোবাস চাপায় উপজেলার দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র সাইমন নিহত হওয়ার প্রতিবাদে ও মাইক্রোবাস চালকের শাস্তির দাবিতে গতকাল বুধবার দুপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও পরিবারের সদস্যরা।

গতকাল দুপুরে বিদ্যালয় চত্বরে আয়োজিত মানবন্ধন চলাকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাক আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক সামসুজ্জামান, ইব্রাহিম খলিল, শিরিনা আক্তার, আল-আমিন, স্কুল ছাত্র নয়ন সাবিনা আক্তার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মেধাবী শিক্ষার্থী সাইমনের অকাল মৃত্যু কোন ভাবেই মেনে নেয়া যায় না। দ্রুত মাইক্রোবাসের চালক ও হেলপারকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে এলাকার বিভিন্ন রাস্তা পরিদর্শন করে।

উল্লেখ্য, গত ২১ এপ্রিল ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা এলাকায় একটি বেপরোয়া গতির মাইক্রোবাস ওভারটেক করতে গিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থী সাইমনকে চাপা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
###

মাইক্রোবাস চাপায় শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদে আশুগঞ্জে মানববন্ধন

botv নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় সম্ভাবনাময় ও লাভজনক টার্কি পাখি পালন বিষয়ে গতকাল বুধবার কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বেলা ১১টায় সদর উপজেলার সুলতানপুর যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, সুলতানপুর যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রর ডেপুটি কো-অর্ডিনেটর মোঃ কফিল উদ্দিন। প্রধান আলোচক ছিলেন, খড়ম শাহ্ টার্কি ফার্মের উদ্যোক্তা মোঃ একরাম চৌধুরী।

কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রেজাউল করিম চৌধুরী, দেলোয়ারা বেগম, সাদিয়া আফরিন, শাহ মোহাম্মদ সালাউদ্দিন, মৌলি চৌধুরী প্রমুখ।
কর্মশালায় অর্ধশতাধিক প্রশিক্ষণার্থী অংশ গ্রহণ করেন।
###

ব্রাহ্মণবাড়িয়ায় টার্কি পালন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

botv নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় টেলিভিশন সাংবাদিকদের জন্য শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম প্রকল্প ৫ম পর্যায়ের তিন দিনব্যাপী কর্মশালা শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউজের সম্মেলন কক্ষে জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের আয়োজনে কর্মশালা উদ্ধোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তানজিনা সারোয়ার।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাহেদুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের বিশেষজ্ঞরা। এতে ২২জন টেলিভিশন সাংবাদিক অংশগ্রহণ করে।
###

ব্রাহ্মণবাড়িয়ায় টেলিভিশন সাংবাদিকদের ৩ দিনব্যাপী কর্মশালা শুরু

ফেসবুকে আমরা..