মাইক্রোবাস চাপায় শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদে আশুগঞ্জে মানববন্ধন

botv নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাইক্রোবাস চাপায় উপজেলার দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র সাইমন নিহত হওয়ার প্রতিবাদে ও মাইক্রোবাস চালকের শাস্তির দাবিতে গতকাল বুধবার দুপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও পরিবারের সদস্যরা।

গতকাল দুপুরে বিদ্যালয় চত্বরে আয়োজিত মানবন্ধন চলাকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাক আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক সামসুজ্জামান, ইব্রাহিম খলিল, শিরিনা আক্তার, আল-আমিন, স্কুল ছাত্র নয়ন সাবিনা আক্তার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মেধাবী শিক্ষার্থী সাইমনের অকাল মৃত্যু কোন ভাবেই মেনে নেয়া যায় না। দ্রুত মাইক্রোবাসের চালক ও হেলপারকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে এলাকার বিভিন্ন রাস্তা পরিদর্শন করে।

উল্লেখ্য, গত ২১ এপ্রিল ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা এলাকায় একটি বেপরোয়া গতির মাইক্রোবাস ওভারটেক করতে গিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থী সাইমনকে চাপা দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..