botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের কামারমুড়া গ্রামের জাহের মিয়ার বাড়িতে গত শুক্রবার রাতে লাগা আগুনে একটি ঘর পুড়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ওই পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। জাহের মিয়ার ছেলে বকুল মিয়া জানান,

রাত আটটার দিকে তাঁদের বাড়িতে আগুন লাগে। স্থানীয় লোকজনের পাশাপাশি আখাউড়া থেকে ফায়ার সার্ভিসের টিম এসে আগুন নিয়ন্ত্রনে আনে। শত্রুতা বশতঃ এক মাদক ব্যবসায়ি এ ঘটনা ঘটিয়েছেন বলে তিনি অভিযোগ করেন। এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।
###

বিজয়নগরে অগ্নিকান্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি

botvনিউজ:

আফগানিস্তানে মাদ্রাসার অনুষ্ঠানে বিমান হামলায় শতাধিক কিশোর কোরআনে হাফেজ হত্যার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও বিক্ষোভ করেছে বিশ্ব সুন্নী আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা।

শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে কেন্দ্রীয় নেতা সুফী আহমেদ শাহ মোরশেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ হানিফ, কেন্দ্রীয় তো মাঈন উদ্দিন টিটু, সাইফ ইকবাল, সালমা সাফিরাহ প্রমুখ।

মানববন্ধনে জেলার বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা অংশ গ্রহন করে। মানববন্ধনে বক্তারা বলেন, আফগানিস্তানের কুন্দুজ প্রদেশের একটি মাদ্রাসায় হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান অনুষ্ঠানে মার্কিন মদদপুষ্ট আফগান সেনাদের হেলিকপ্টার থেকে বোমা বর্ষণে নবীন হাফেজদের নৃশংস হত্যকান্ডের আর্ন্তজাতিক তদন্ত

ও দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। পাশাপাশি সিরিয়া, আরকান, ফিলিস্তিন, ইয়েমেন এবং দুনিয়ার সর্বত্র খুন-জুলুম-ধ্বংসযজ্ঞের বিরুদ্ধে বিশ্ব বিবেককে সোচ্চার হওয়ার আহবান জানান।
###

ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব সুন্নী আন্দোলনের বিক্ষোভ-মানববন্ধন

botvনিউজ:

সঞ্চয় সপ্তাহ উপলক্ষে  শনিবার ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে  শনিবার সকাল ১০টায় জেলা প্রশাসন ও জাতীয় সঞ্চয় ব্যুরোর উদ্যোগে পৌর ভবন প্রাঙ্গন থেকে এক বর্নাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক, জেলা আনসার কমান্ড্যান্ট মোঃ মাহবুবুর রহমান, প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম।

বক্তব্য রাখেন জাতীয় সঞ্চয় ব্যুরোর সহকারী পরিচালক মোঃ হাবিবুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর উন্নত বাংলাদেশ গঠনের লক্ষ্য পূরনে সকলকে এগিয়ে আসতে হবে। সকলকে সঞ্চয় করতে হবে এবং সঞ্চয়ের মাধ্যমে স্বাবলম্বী হতে হবে।
###

সঞ্চয় সপ্তাহ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালি-আলোচনা সভা

ফেসবুকে আমরা..