সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে-জেলা আওয়ামীলীগের সভাপতি

botvনিউজ:

বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, জাতীয় সংসদের নাসিরনগর আসনের আসন্ন উপ-নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে হবে। উপ-নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই কাজ করতে হবে। তিনি বলেন, দলের মধ্যে বিভেদ ও বিশৃঙ্খলা সৃষ্টিকারী কাউকে ছাড় দেয়া হবে না। তিনি গতকাল সোমবার সকালে নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা শেষে এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


স্থানীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অসিম পালের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, আপনাদের সকলকে সরকার, দেশ ও জনগনের স্বার্থ রক্ষায় সব সময় সচেষ্ট থাকতে হবে। আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নতুন কমিটি গঠন করে তৃণমূল পর্যায়ে দলকে আরো শক্তিশালী করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দলের সকল নেতা- কর্মীকে আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হওয়ার আহবান জানান।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকারের পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, জেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদুল হক ভুইয়া, জেলা যুবলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক মশিউর রহমান লিটন, জেলা সে¦চ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডঃ লোকমান হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি মাসুম বিল্লাহ প্রমুখ।
সভায় বক্তব্য রাখেন সাবেক এমপি এস.এম সাফি মাহমুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দেব, যুক্তরাজ্য আওয়ামীলীগ সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ এহসান, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ সহ-সভাপতি কে এম আলমগীর, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ যুগ্ম-সম্পাদক আইরিন পারভীন, কেন্দ্রীয় যুব মহিলালীগের শিক্ষা গবেষণা বিষয়ক সম্পাদক এমবি কানিজ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সুজিত কুমার চক্রবর্তী, সাবেক সাংগঠনিক সম্পাদক আদেশ চন্দ্র দেব, পূর্বভাগ ইউনিয়ন যুবলীগ আহবায়ক আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাসিরউদ্দিন রানা প্রমূখ।

সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃকর্মীরা উপস্থিত ছিলেন।

###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..