ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত সভাপতি মামুন/সম্পাদক বাবুল

 

বিও টিভি নিউজ: ব্রাহ্মণবাড়িয়ায় আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশে গত বৃহস্পতিবার জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত চলে একটানা ভোট গ্রহন। ভোট গণনা শেষে বৃহস্পতিবার গভীর রাতে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে আইনজীবী সমিতির ১৫টি পদের মধ্যে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত প্যানেল থেকে সভাপতিসহ ৭টি এবং বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত প্যানেল থেকে সাধারণ সম্পাদকসহ ৭টি এবং অপর একটি পদে আওয়ামী লীগের এক বিদ্রোহী প্রার্থী বিজয়ী হন।

ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত প্রার্থী এ.কে.এম কামরুজ্জামান মামুন ৩২৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মোঃ সারোয়ার-ই- আলম পেয়েছেন ২৬৬ ভোট।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত প্রার্থী মফিজুর রহমান বাবুল ৩০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্দ্বি জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত প্রার্থী সামসুজ্জামান চৌধুরী কানন পেয়েছেন ২০৫ ভোট।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত প্যানেল থেকে সিনিয়র সহ-সভাপতি পদে ইউনুছ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক-১-পদে বশির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক-২- পদে জাকারিয়া, সম্পাদক তথ্য ও প্রযুক্তি পদে এ.কে.এম শামসুল আলম, সম্পাদক কল্যাণ ও সংস্কৃতি পদে সাদ্দাম হোসেন মিশুক ও সদস্য পদে রাকিবুল ইসলাম সজিব জয়লাভ করেছেন।
অপরদিকে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত প্যানেল থেকে সহ সভাপতি পদে কাজী এখলাছুর রহমান, সম্পাদক পাঠাগার ব্যবস্থাপনা পদে মোশারফ হোসেন সামি, অডিটর পদে সাদ্দাম হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক পদে উম্মে সালমা আক্তার, সদস্য পদে অঞ্জয় চন্দ্র শর্মা ও কাজী মোস্তাফিজুর রহমান জয়লাভ করেছেন।

এছাড়া সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামীলীগের বিদ্রোহী মোঃ আরিফুল ইসলাম বিজয়ী হয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন পরিচালনা কমিটি-২৪-এর নির্বাচনি অফিসার অ্যাডভোকেট মোঃ ইসমাইল মিয়া স্বাক্ষরিত ফলাফল শীট থেকে এই তথ্য জানা গেছে। নির্বাচনে আইনজীবী সমিতির ৬১৮ জন ভোটারের মধ্যে ৫৮৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..