ব্রাহ্মণবাড়িয়ায় “ভোরের সাথীর” দুই নেতার স্মরণে দোয়া মাহফিল


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া শহরের পরিবেশ রক্ষা ও বিভিন্ন ঐতিহ্যবাহী স্থানের সৌন্দর্য্যবর্ধনে কাজ করা সামাজিক সংগঠন “ভোরের সাথী” এর প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল হক ও সহ-সভাপতি ইকবাল হোসেন চন্দনের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে স্থানীয় লোকনাথ উদ্যানের (টেংকের পাড়) উত্তর পাড়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুুুষ্ঠিত হয়৷ এতে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর কবির খাঁন দুলাল।

সদর উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মোঃ আবু কাউসারের সঞ্চালনায় অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল্লাহ ভূইয়া, জেলা নাগরিক সমাজ এর সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, সংগঠনের অর্থ সম্পাদক সুভাষ চন্দ্র দাস, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক বাবুল মিয়া, সাবেক পৌর কাউন্সিলর শাহ আলম খন্দকার, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি অ্যাডভোকেট এমদাদুল হক চৌধুরী, সমাজসেবক মাঈন উদ্দিন খাজা, এম.এ. নাসের বাহার, সাবেক পৌর কাউন্সিলর খবির উদ্দিন প্রমুখ।

আলোচনা সভা শেষে নাজমুল হক ও ইকবাল হোসেন চন্দনের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন লোকনাথ উদ্যান জামে মসজিদের খতিব মাওলানা আবুল কাশেম।

মিলাদ ও দোয়া মাহফিলে শহরের বিশিষ্টজন সহ নানা শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোঃ নাজমুল হক (৬৫) ও মোঃ ইকবাল হোসেন চন্দন (৫৭) গত কয়েক মাস আগে মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..