নাসিরনগরে আগুনে পুড়ে ১০ ঘর ছাই


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অগ্নিকান্ডে ১০টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুটমা গ্রামের গুচ্ছগ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকান্ডে কেউ হতাহত হয়নি।

খবর পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হালিমা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) মেহেদি হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অভিজিৎ রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফয়েজ চিশতি, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়রা জানান মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুটমা গুচ্ছগ্রামের শহিদ মিয়ার ঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন ছড়িয়ে পড়ে ব্যারাকে থাকা অন্যান্য ঘরে। এতে ১০টি ঘর ও ঘরের ভেতরের আসবাপত্র আগুনে পুড়ে ছাই হয়ে যায়। আগুন লাগার পরপরই স্থানীয়রা এগিয়ে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানান।

নাসিরনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। তিনি বলেন, এতে কোন হতাহত হয়নি। ক্ষয়-ক্ষতির পরিমাণ নিরুপণ করা হচ্ছে।

এ ব্যাপারে নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হালিমা খাতুন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে ৩০ কেজি চাল, নগদ ১ হাজার টাকা ও তিনবান ঢেউটিন প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..