হাতের মেহেদির রঙ শুকানোর আগেই নববধূ শারমীনের সলিল সমাধি


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
হাতের মেহেদীর রঙ শুকানোর আগেই সলিল সমাধি হয়েছে নববধূ শারমীন আক্তারের (১৮)।  শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের লইস্কার বিলে নৌকা ডুবিতে মারা যায় শারমীন।

শনিবার সকাল ৮ টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়া গ্রামো শারমিন আক্তারের দাফন সম্পন্ন হয়। নববধূ শারমীন আক্তার ভাটপাড়া গ্রামের মৃত জারু মিয়ার কণ্যা।

খোঁজ নিয়ে জানা গেছে, মাত্র এক সপ্তাহ আগে গত ২০ আগস্ট বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের আউলিয়া বাজারের জহিরুল ইসলাম (২৭) সাথে শারমীনের বিয়ে হয় । বিয়ের পর এই প্রথম নববধূকে নিয়ে শ্বশুর বাড়িতে আসছিলেন জহির। শুক্রবার নৌকা ডুবিতে স্ত্রীকে হারান জহির। নবপরীণিতা স্ত্রীকে হারিয়ে স্বামী জহির পাগল প্রায় ।

শনিবার সকাল ৯টায় ভাটপাড়ার শ্বশুর বাড়িতে গিয়ে দেখা যায় জহিরের আহাজারিতে ভারী হয়েছে ওই বাড়ির পরিবেশ। তার কান্না দেখে উপস্থিত সকলের চোখেই ছিলো পানি। জহির বলেন তিনি শুক্রবার বিকেলে বিজয়নগর উপজেলার চম্পকনগর ঘাট থেকে নৌকায় উঠেন। মাঝিকে বারণ করা সত্বেও প্রতি ঘাট থেকে নৌকায় যাত্রী তোলা হয়। যাত্রীরা মাঝিকে নিষেধ করলেও সে কর্ণপাত করেনি। এসময় নৌকাটি অতিরিক্ত যাত্রীতে বোঝাই হয়ে যায়।

তিনি বলেন, অতিরিক্ত যাত্রী বোঝাইয়ের কারণে নৌকাটি ঠিক মতো চলতে পারছিলোনা। সন্ধ্যা পৌনে ৬টার দিকে লইস্কার বিলে একটি বালিবাহী ট্রলারের সাথে ধাক্কা লেগে তাদেরকে বহনকারী নৌকাটি ডুবে যায়। তিনি বলেন, আমি সাতরিয়ে কোন রকমে প্রাণ বাঁচাতে পারলেও শারমীন পানিতে তলিয়ে যায়। রাতের বেলা তার লাশ উদ্ধার করা হয়। তিনি ঘটনার সুষ্ঠ তদন্তসাপেক্ষে দোষীদের বিচার দাবি করেন।

উল্লেখ্য শুক্রবারের নৌকা ডুবিতে শনিবার বিকেল পর্যন্ত ২২ জনের লাশ উদ্ধার করা হয়। বিকেল সাড়ে ৪টার দিকে প্রশাসনের পক্ষ থেকে উদ্ধার অভিযান আপাতত সমাপ্ত ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..