ব্রাহ্মণবাড়িয়ায় পল্লী উদ্যোক্তাদের মধ্যে প্রধানমন্ত্রীর প্রণোদনার চেক বিতরণ


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগরে করোনায় ক্ষতিগ্রস্থ ২০জন পল্লী উদ্যোক্তাদের মধ্যে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা ঋনের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার পৃথক সময়ে বিজয়নগর উপজেলা পরিষদ মিলনায়তন ও সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে এই চেক বিতরণ করা হয়।

এর মধ্যে বিজয়নগরে ১৫জন ও সদর উপজেলায় ৫জনকে চেক দেয়া হয়।

চেক বিতরণ উপলক্ষে মঙ্গলবার দুপুর আড়াইটায় সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া।

ব্রাহ্মণবাড়িয়া বিআরডিবির উপ-পরিচালক মোহাম্মদ হুমায়ূন কবীরের সভাপতিত্বে ও সদর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ আবদুল কাদিরের সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম, সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির লিমিটেডের চেয়ারম্যান মোঃ আবু কাউছার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জীবন ভট্টাচার্য্য, উপজেলা সহকারি পল্লী উন্নয়ন অফিসার মোঃ ফারুক-ই-আজম ও মাজহারুল হক। অনুষ্ঠানে ৫জন পল্লী উদ্যোক্তার মধ্যে ৫ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

অপর দিকে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় বিজয়নগর উপজেলা পরিষদের হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ.এইচ মাহবুব আলম।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাবেয়া আফসার সায়মার সভাপতিত্বে ও বিজয়নগর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির লিমিটেডের চেয়ারম্যান সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পীর সঞ্চালনায় অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিজয়নগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মাহমুদুর রহমান মান্না, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির লিমিটেডের চেয়ারম্যান আবু কাউছার, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক নূর আফজাল, উপজেলা সমবায় অফিসার গোলাম মহি উদ্দিন ও উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের ভাইস চেয়ারম্যান সঞ্জয় রায় পোদ্দার।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ বদরুল ইসলাম। অনুষ্ঠানে ১৫জন পল্লী উদ্যোক্তার মধ্যে ১৫ লাখ টাকার প্রণোদনার ঋনের চেক বিতরণ করা হয়। প্রত্যেক উদ্যোক্তাকে ১ লাখ টাকার চেক দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..