সরাইলে ট্রাক চাপায় ভ্যান চালক নিহত


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বালুবাহি ট্রাক চাপায় সাগর মিয়া (২০) নামে এক ভ্যান চালক নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার কুট্টাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সাগর মিয়া ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের বাকাইল গ্রামের নান্নু মিয়ার ছেলে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, সোমবার সকালে সাগর মিয়া ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের একটি বেকারি থেকে তার ভ্যান গাড়ি দিয়ে বেকারির রুটি বিস্কুট বিভিন্ন সরাইলের বিভিন্ন দোকানে সরবরাহ করতে সরাইল যাওয়ার পথে কুট্টাপাড়া এলাকায় বালিবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটিকে চাপা দিলে ভ্যানসহ সাগর মিয়ার রাস্তার খাদে পড়ে আহত হয়। এ সময় ট্রাকটিও খাদে পড়ে যায়। আহত অবস্থায় সাগর মিয়াকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজালাল আলমের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘাতক ট্রাকটিকে আটক করলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..