নবীনগরে নৌকা ডুবিতে স্বামী-স্ত্রীর মৃত্যু, নিখোঁজ শিশু


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নৌকা ডুবে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ১টায় উপজেলার উরখুলিয়া ও ভৈরবনগর গ্রামের মাঝামাঝি এলাকায় তিতাস নদীতে এই দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন, নবীনগর উপজেলার কাইতলা গ্রামের দুলাল মিয়ার ছেলে রিয়াদ (৩০) ও তার স্ত্রী লিজা আক্তার (২৫)। নৌকা ডুবিতে রিয়াদ ও লিজা দম্পতির ৮ বছরের শিশু কন্যা মারিয়া নিখোঁজ রয়েছে। রিয়াদ তার স্ত্রী-সন্তানকে নিয়ে সিলেটে বসবাস করতেন।

নবীনগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) একরামুল ছিদ্দিক বিষয়টি নিশ্চিত করে জানান, রিয়াদ তার পরিবার নিয়ে গ্রামের বাড়িতে বেড়াতে এসেছিলেন। সোমবার দুপুরে রিয়াদ স্ত্রী-সন্তান ও পরিবারের ৮/৯জনকে নিয়ে নৌকায় করে তিতাস নদীতে ঘুরতে যান। এ সময় নদীতে একটি স্পিডবোট যাওয়ার সময় বড় ঢেউ সৃষ্টি হলে নৌকাটি নদীতে ডুবে যায়। এ সময় নৌকায় থাকা অন্যান্যরা সাঁতরে তীরে আসতে পারলেও রিয়াদ তার স্ত্রী লিজা ও শিশু কন্যা মারিয়া পানিতে তলিয়ে যায়।
পরে রিয়াদ ও তার স্ত্রীর লাশ উদ্ধার করা হয়। শিশু মারিয়া নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারের জন্য চেষ্টা চলছে।

এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশীদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, রিয়াদ ও তার স্ত্রী লিজার লাশ উদ্ধার করা হয়েছে। শিশু মারিয়ার খোঁজে ডুবুরিরা কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..